Kangana Ranaut’s Dhaakad sells 20 tickets and collects Rs 4420 on day 8: মোটে ৮টি টিকিট বিক্রি গোটা দেশে! Box Office-এ ভরাডুবি কঙ্গনার 'ধাকড়'-এর | Indian Express Bangla

মোটে ৮টি টিকিট বিক্রি গোটা দেশে! Box Office-এ ভরাডুবি কঙ্গনার ‘ধাকড়’-এর

৮০-৯০ কোটি খরচ করেও এই হাল!

মোটে ৮টি টিকিট বিক্রি গোটা দেশে! Box Office-এ ভরাডুবি কঙ্গনার ‘ধাকড়’-এর
'ধাকড়'-এর বক্স অফিস রিপোর্ট

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউতের বহু প্রতীক্ষিত ছবি ‘ধাকড়’। গত এক সপ্তাহে সেরকম আয়ের মুখ দেখতে না পারলেও রিলিজের অষ্টম দিনে যা ঘটল, তা বোধহয় আজ অবধি কোনও বলিউডের প্রথম সারির তারকার ক্ষেত্রে ঘটেনি। সারা দেশে টিকিট বিক্রি হয়েছে মাত্র ৮টি। আর এদিনের বক্স অফিস কালেকশন? ‘ফ্লপ ছবি’ তালিকাতেও সম্ভবত এর আগে কোনওদিন এরকম ঘটেছে কিনা সন্দেহ। মাত্র ৪,৪২০ টাকা আয় হয়েছে এদিন। ধাকড়-এর শো টাইমে মাল্টিপ্লেক্স, প্রেক্ষাগৃহের টিকিট কাউন্টারের কর্মীদের প্রায় মাছি-মারা হাল!

বলাই বাহুল্য, কঙ্গনা রানাউতের ‘ধাকড়’ গত এক সপ্তাহে আয় করেছে মাত্র ৩ কোটি। ভিএফএক্সে ভরপুর যে অ্যাকশন থ্রিলার সিনেমা তৈরি করতে প্রযোজক-অভিনেত্রীর খরচ হয়েছে ৮০-৯০ কোটি টাকা। সেখানে এক-তৃতীয়াংশ তো দূরের কথা, বক্স অফিসে মুখই তুলতে পারেনি এই ছবি। বলাই বাহুল্য, ব্যবসার নীরিখে ‘ধাকড়’ একেবারে মুখ থুবড়ে পড়েছে।

[আরও পড়ুন: ‘কম্প্রোমাইজ, একাকীত্ব, বঞ্চনার শিকার হয়েই আত্মহত্যা..’, লিখলেন ‘উদ্বিগ্ন’ ভাস্বর]

রজনীশ ঘাই পরিচালিত এই সিনেমায় কঙ্গনাকে দেখা গিয়েছে এজেন্ট অগ্নির চরিত্রে। যার রিং-মাস্টারের ভূমিকায় অভিনয় করেছেন বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। খলনায়কের অবতারে অর্জুন রামপাল। যদিও সিনে-সমালোচকদের তরফে মিশ্র প্রতিক্রিয়া জুটেছে ‘ধাকড়’-এর কপালে, তবে দর্শকরা সম্ভবত মুখ ফিরিয়েছেন কঙ্গনার অ্যাকশন অবতার থেকে।

ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। অন্ধকার জগতের সেই মানবপাচার ব়্যাকেটের মূলচক্রীকে শেষ করার আদেশ এসেছে অগ্নির কাছে। রিংমাস্টারের নির্দেশেই যে কাজে নেমে পড়ে। এই নিয়েই ‘ধাকড়’ ছবির গল্প।

প্রসঙ্গত, এর আগে ‘ধাকড়’ প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন, “এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের জন্য যে একটা নতুন যুগের সূচনা করবে”। কারণ, এই প্রথমবার ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। যে সুযোগের জন্য গোটা টিমকে ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। কিন্তু রিলিজের পরই বক্স অফিসের ব্যবসা করতে পারল না এই সিনেমা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kangana ranauts dhaakad sells 20 tickets and collects rs 4420 on day 8

Next Story
‘কম্প্রোমাইজ, একাকীত্ব, বঞ্চনার শিকার হয়েই আত্মহত্যা..’, লিখলেন ‘উদ্বিগ্ন’ ভাস্বর