বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

মন কষাকষি অতীত! ‘থালাইভি’ দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ একতা কাপুর

অনবদ্য কঙ্গনা, একতার মুখেই বাজিমাত

কঙ্গনার প্রসংশায় একতা কাপুর

‘থালাইভি’ মুক্তি পাওয়ার পর থেকেই কঙ্গনার প্রশংসায় মুখরিত চারিদিক। তাঁর সুদক্ষ অভিনয় এবং চারিত্রিক বাস্তবায়ন মুগ্ধ করেছে সকলকেই। সাধারণ মানুষ থেকে তারকা মহলের অনেকেই এর মধ্যেই দেখে ফেলেছেন সিনেমা। সেই দলে বাদ নেই টেলিভিশন প্রযোজক একতা কাপুরও। এবার কঙ্গনার অভিনয় প্রসঙ্গেই মুখ খুলেছেন তিনি।

কঙ্গনার অভিনয় দেখে এককথায় মুগ্ধ একতা। গতকাল রাতেই দেখে ফেলেছেন ‘থালাইভি’। সিনেমার সম্পূর্ণ টিমের উদ্দেশে একটি প্রশংসনীয় নোট লিখে সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, এমন ছবি তিনি খুব কম দেখেছেন। জয়ার চরিত্রে কঙ্গনা অনবদ্য। বিশদ বিবরণ, সূক্ষ্ম অভিনয় দক্ষতা, এবং প্রতিটি চরিত্রের দারুন প্রতিফলন সব মিলিয়ে সেরার সেরা বলেই অভিহিত করেছেন তিনি। জয়ললিতার জন্য শ্রেষ্ঠ শ্রদ্ধার্ঘ্য বোধহয় এটিই। পরিচালক বিজয়ের এমন নিখুঁত কাজ দেখেও স্তম্ভিত তিনি। সত্যিই অভিভূত।

কঙ্গনার প্রতি সাধুবাদ জানিয়ে বলেন, “ওঁর সঙ্গে একটি ছবিতে কাজ করেছি। একজন এক্সিলেন্স অভিনেত্রী। কঙ্গনা এমন একজন অভিনেত্রী যিনি শুধু চরিত্রকে সিনেমার পর্দায় রূপই দেন এমন নয় তার প্রতিটি ভূমিকার সঙ্গে নিজেকে আষ্টেপিষ্টে বেঁধে ফেলেন। চরিত্রের সঙ্গে মিলিয়ে শারীরিক গঠন থেকে গলার স্বর, কোনও খামতি রাখেননি কঙ্গনা। অসম্ভব ভাল অভিজ্ঞতা সম্পূর্ণ ছবি দেখে। আমি আপ্লুত। কঙ্গনা নিজের ক্লাস ঠিকই বজায় রেখে চলেছেন। তোমার মত বন্ধু পেয়ে আমি খুশি এবং গর্বিত।”

বন্ধুর প্রশংসায় বেজায় খুশি অভিনেত্রী। হাতজোড় করে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। উল্লেখ্য, দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত নিজেও আন্তরিক সাধুবাদ জানিয়েছেন সিনেমার প্রসঙ্গে। কঙ্গনার সঙ্গে সঙ্গে অরবিন্দ স্বামীর অভিনয় একেবারেই নজর করার মত। বক্স অফিসের সঙ্গে সঙ্গে মানুষের মনেও থালাইভি সুপার-ডুপার-হিট!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranauts thalaivi praises by ekta kapoor said she is excellence

Next Story
প্রাণে বাঁচতে দেরাজে ঢুকে বসে ছিলাম! ডাকাতির খপ্পরে বলিউড অভিনেত্রী, তারপরNikita rawal, robbery, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com