বড় খবর


কৃষক বিক্ষোভ নিয়ে বেফাঁস মন্তব্য! ‘রণংদেহি’ কঙ্গনার টুইট সরালো টুইটার

নেটদুনিয়ায় হিংসা ছড়ানোর অভিযোগে টুইটার কর্তৃপক্ষ আগেভাগেই অভিনেত্রীকে হুঁশিয়ারি দিয়েছিল। কিন্তু বলিউডের স্বঘোষিত ‘ঝাঁসি কি রানি’ তাতে বিন্দুমাত্র দমেননি।

kangana twwet

নেটদুনিয়ায় হিংসা ছড়াচ্ছেন! এই অভিযোগে টুইটার কর্তৃপক্ষ আগেভাগেই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) অ্যাকাউন্টের উপর কড়া নজরদারি করার হুঁশিয়ারি দিয়েছিল। কিন্তু বলিউডের স্বঘোষিত ‘ঝাঁসি কি রানি’ তো বিন্দুমাত্র দমবার পাত্রী নন। তাই দেশের সামাজিক-রাজনৈতিক ইস্যু নিয়ে একের পর এক বেফাঁস মন্তব্য করে চলেছেন। চলতি কৃষক আন্দোলনকে কখনও ‘সন্ত্রাসবাদ’ বলে কটাক্ষ করেছেন, তো আবার কখনও বা বিক্ষোভকারীদের সমর্থনে টুইট করায় মার্কিনী পপস্টার রিহানাকে ‘পর্ন গায়িকা’ বলে আক্রমণ করেছেন। আর অভিনেত্রীর এই ‘লাগামহীন’ কথাবার্তার জন্যই টুইটার কর্তৃপক্ষ ফের ময়দানে অবতরন করেছে। হিংসা ছড়ানোর অভিযোগে মুছে দেওয়া হয়েছে কঙ্গনার করা দুটি টুইট।

প্রসঙ্গত, তবলিঘি জামাত নিয়ে আলটপকা মন্তব্য করেছিলেন। যার জেরে সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর অভিযোগে এখনও কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিরুদ্ধে মামলা চলছে। কিন্তু তাতে থোড়াই পরোয়া করেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন! সম্প্রতি সইফ আলি খানের ‘তাণ্ডব’ (Tandav) নিয়ে যখন দেশজুড়ে বিতর্কের ঝড় চলছে, হিন্দুধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছে আমাজন প্রাইমের এই ওয়েব সিরিজের বিরুদ্ধে, ঠিক তখনই সেই বিতর্কে স্বভাবসিদ্ধগতভাবে ঘি ঢেলেছিলেন কঙ্গনা রানাউত। এবারও কৃষক বিক্ষোভ নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করে টুইটার কর্তৃপক্ষের বিরাগভাজন হলেন অভিনেত্রী। যার জেরে মুছে দেওয়া হল তাঁর একাধিক টুইট।

টুইটারে কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে, যে টুইটগুলি থেকে সাম্প্রদায়িক হিংসা ছড়াতে পারে, ইতিমধ্যেই সেগুলি সরিয়ে নেওয়া হয়েছে। এবং এর প্রেক্ষিতে যথাযথ পদক্ষেপও করা হয়েছে।

Web Title: Kangana ranauts tweets pulled down by twitter over violation of guidelines

Next Story
মিউজিক্যাল প্রেমের ছবি তৈরি করছেন ইন্দ্রদীপ, নায়ক সোহম মজুমদারindradeep
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com