বড় খবর

ভাইয়ের রিসেপশনে হিমাচলী লোকসংগীতে কোমর দোলালেন কঙ্গনা, ভাইরাল ভিডিও

ভাইয়ের বিয়ের জন্য নিজে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ব্যবস্থা করেছেন অভিনেত্রী।

Kangana

লকডাউনের সময় থেকেই মানালিতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর একের পর এক বিস্ফোরক মন্তব্যে তাঁকে নিয়ে শোরগোলও কম হয়নি। এরই মাঝে বহুদিন বাদে রানাউত পরিবারে বিয়ের সানাই বেজেছে। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁর ছোট ভাই। অতঃপর পরিবারের সবাই বেশ খোশ মেজাজে রয়েছেন। কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলির সোশ্যাল মিডিয়া সাইটে চোখ রাখলেই তা বেশ বোঝা যায়। বিয়ে থেকে রিসেপশন, একেবারে জমজমাট। সম্প্রতি, সেই বিয়ের অনুষ্ঠান থেকেই নিজের নাচের একটি ভিডিও পোস্ট করেছিলেন কঙ্গনা। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে আদ্যোপান্ত হিমাচলী লোকসংগীতের সঙ্গে পা মেলাতে।

পোশাকেও ছিল হিমাচলী লোকসংস্কৃতির ছোঁয়া। ভাইয়ের রিসেপশনের জন্য তিনি বেছে নিয়েছিলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক। পরনে বেইজ রঙের শাড়ি। তার সঙ্গে মানানসই ভারী গয়না এবং মাথায় হিমাচলি টুপি। এই পোশাকে কঙ্গনা যে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন, তা বলাই বাহুল্য। আর এমন সাজেই অভিনেত্রীকে দেখা গেল পরিবারের সকলের সঙ্গে হিমাচলী লোকসংগীতে নাচতে। সোশ্যাল মিডিয়ায় ‘বলিউড ক্যুইন’ নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও।

প্রসঙ্গত, রাজস্থানের উদয়পুরে বসে কঙ্গনা রানাউতের ভাই অক্ষত রানাউতের বিয়ের আসর। এখানেই কঙ্গনাদের পৈতৃক বাড়ি। অভিনেত্রী জানান, তাই ভাইয়ের বিয়ের জন্য উদয়পুরে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ব্যবস্থাও তিনি নিজেই করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangna ranauts dance video on traditional himachali folk music goes viral

Next Story
ভাঙা মন নিয়ে নয়, আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন! বিচ্ছেদের জল্পনার মধ্যেই বার্তা শ্রাবন্তীরsrabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com