scorecardresearch

বড় খবর

হলুদ পোশাক, কাঁধে ব্যাগ, ‘ডেলিভারি বয়’ হলেন কপিল শর্মা! দেখুন

কমেডিয়ানের কাণ্ড দেখে কী বলছেন ফ্যানেরা?

কপিল শর্মা

ফের রুপোলি পর্দায় কামব্যাক করছেন কপিল শর্মা ( Kapil Sharma )। পরিচালক নন্দিতা দাসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। অভিনেতা নিজেই জানিয়েছিলেন সেই সুখবর, তবে ক্রমশ প্রকাশ্য সেই রেশ রেখেছিলেন বটে। ভুবনেশ্বরে শুটিং করছেন অভিনেতা, এরই মাঝে এক অনুরাগীরা ফ্রেমবন্দি হলেন তিনি। 

হলুদ পোশাক, পিঠে ব্যাগ বাইক চালাচ্ছেন অভিনেতা। এই ছবিতে এক খাদ্য সরবরাহকারীর ( Food Delivery Boy ) ভূমিকায় অভিনয় করছেন তিনি। মাঝ রাস্তায় শুটিং করছিলেন, সেই সময়ই এক অনুরাগী ছবি তুলে নিলেন। টুইটারে ছবি শেয়ার করে লেখেন, স্যার আপনাকে আজকে সরাসরি দেখলাম। এখানেও মজা করতে ছাড়েননি কপিল, পোস্টের জবাব দিয়েই বললেন কাউকে বোলো না কিন্তু! সঙ্গে সঙ্গেই ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা। কেউ বললেন, ‘আমি তো কপিলকে খুঁজতে এসছিলাম, ইনি কে?’ আবার কারওর বক্তব্য ‘নতুন কাজ খুঁজে নিলেন স্যার?’ আবার কেউ বলে দিলেন ‘পার্ট টাইম চাকরি করছেন কপিল?’

‘ফিরাঙ্গি’ সিনেমার পর টেলিভিশনের দুনিয়ায় মত্ত ছিলেন কপিল। তবে এবার অপেক্ষার অবসান, চরিত্র প্রসঙ্গে জানিয়েছিলেন – আমি খুব খুশি, শুধু যে সিনেমা করছি তা নয়, নন্দিতা দাসের ছবি করছি। তার কাজের দক্ষতা দারুণ, সবকিছু খতিয়ে দেখতেই পছন্দ করেন তিনি। অন্যদিকে নন্দিতা বলেছিলেন কপিলের মধ্যে এক ভীষণ সাধারণ মানুষকে দেখতে পেয়েছিলেন তিনি, এই চরিত্রের জন্য এক্কেবারে আদর্শ। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma as a delivery boy for his upcoming fans shows love