scorecardresearch

প্রাক্তন ম্য়ানেজারের বিরুদ্ধে এফ আই আর দায়ের করলেন কপিল শর্মা

কপিল শর্মা জানান, তাঁর বিরুদ্ধে এমন মিথ্য়ে প্রচারের জন্য় সাংবাদিকদের কেউ প্ররোচিত করেছে। এই ঘটনার অভিযোগে আরও একটি পদক্ষেপ নিয়েছেন তিনি। কমেডি স্টার তাঁর প্রাক্তন ম্য়ানেজার এবং ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি এবং নীতি সিমনের বিরুদ্ধে ইতিমধ্য়েই একটি এফ আই আর দায়ের করেছেন।

প্রাক্তন ম্য়ানেজারের বিরুদ্ধে এফ আই আর দায়ের করলেন কপিল শর্মা
কপিল শর্মা

খবরের শিরনামে রয়েছেন কমেডি স্টার কপিল শর্মা। সাংবাদিকদের মিথ্য়ে প্রচারে রেগে গিয়ে বেশ অনেকগুলি ট্য়ুইট করেছেন তিনি। কপিল শর্মা জানান, তাঁর বিরুদ্ধে এমন মিথ্য়ে প্রচারের জন্য় সাংবাদিকদের কেউ প্ররোচিত করেছে। এই ঘটনার অভিযোগে আরও একটি পদক্ষেপ নিয়েছেন তিনি। কমেডি স্টার তাঁর প্রাক্তন ম্য়ানেজার এবং ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি এবং নীতি সিমনের বিরুদ্ধে ইতিমধ্য়েই একটি এফ আই আর দায়ের করেছেন।

আরও পড়ুন, কপিল শর্মাকে মিস করতে চলেছে তাঁর ফ্যানেরা, এই সপ্তাহান্তে দেখা যাবে না ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা

মুম্বই-এর ওসিয়ারা পুলিশ স্টেশনে কেস ফাইল করেছেন কপিল। সূত্রের খবর বেশ কিছুদিন আগে প্রীতি এবং নীতি নামে দুই বোনকে ম্য়ানেজারের পোস্টে নেন, তবে তাঁদের কাজ পছন্দ না হওয়ায় দুজনকে বাদ দিয়ে কপিল শর্মা। এদিকে কিছুদিন কাজের কারণে তাঁর ব্য়ক্তিগত এবং কাজের অনেক তথ্য়ই জানতেন ওরা এবং সেই সুযোগ নিয়েই কপিলের খ্য়াতি নষ্ট করার চেষ্টা করেন তাঁরা। শুধু তাই নয় ২৫ লাখ টাকা চেয়ে একটি অচেনা ফোনও আসে কপিল শর্মার একটি বন্ধুর কাছে।

 

তাঁর সম্পর্কে ভুল তথ্য দেওয়ার জন্য ক্ষুব্ধ ছিলেন কপিল। প্রথমে সোশাল মিডিয়াকে হাতিয়ার করে অভিযোগও জানিয়েছিলেন। তবে এত কিছুর মধ্যে লোকসান হল দর্শকদের। জানা গিয়েছে তাঁর নতুন শো ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মার নতুন এপিসোড দেখা যাবে না এই সপ্তাহে। কারণ সেই পর্বের শ্য়ুটিং-এর দিন উপস্থিত ছিলেন না কপিল শর্মা। এমনকী তাঁর টিমের কারও সঙ্গে যোগাযোগ করেননি তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma files police complaint against ex managers for maligning his reputation1231