বড় খবর

ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’

‘দ্য কপিল শর্মা শো’-এর সাফল্যের পর এবার নতুন শো নিয়ে টিভির পর্দা কাঁপাতে আসছেন কপিল শর্মা। এবারের শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’।

‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
আবারও আমার-আপনার ড্রয়িংরুমে আসছেন ছোটপর্দার বিদূষক। শোয়ের নাম, ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’।+ আগের দুটি শোয়ের মত এবারও কপিলের নতুন শো-তে অতিথি হিসেবে আসবেন সেলেবরা।  ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’-র প্রথম অতিথি অজয় দেবগন।  নতুন ছবি ‘রেড’-এর প্রচারে কপিলের এই শো-তে অতিথি হিসেবে এসেছিলেন অজয়। শ্যুটিংয়ের সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সঞ্চালক।

এই শো-তে কি ফের কপিলের সঙ্গে দেখা যাবে সুনীল গ্রোভারকে? সব জল্পনায় ইতি টেনে খোদ সুনীলই ট্যুইট করে জানিয়ে দিয়েছেন, এ শোয়ে তিনি থাকছেন না। তবে বাকি দুই শোয়ের মত এবারও কপিল শর্মার সঙ্গে দেখা যেতে পারে নভজ্যোত সিং সিধুকে। এবারের শো-তে দর্শকদের জন্য থাকছে বিশেষ গেমের ব্যবস্থা।

 

আগের দুই শোয়ের মতো কতটা জমাতে পারেন কপিল শর্মা, তার জন্য অপেক্ষা করতে হবে ২৫ মার্চ পর্যন্ত। ওই দিন থেকেই সোনি টিভিতে দেখা যাবে  ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil sharma is coming to his new tv show

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com