scorecardresearch

‘আলতু-ফালতু লোকের কথার উত্তর দাও! আর আমার বেলায়?’, কপিলকে খোঁচা মিকা সিংয়ের

কপিলের সঙ্গে দিব্য খুনসুটিতে মেতেছেন মিকা, দেখা গেল ভ্রাতৃপ্রেমও

কপিল শর্মা – মিকা সিং

কমেডিয়ান কপিল শর্মার ( Kapil Sharma ) সঙ্গে বলিউডের তারকাদের সম্পর্ক বেজায় গভীর। মাঝে মাঝেই তাঁর শোতে উপস্থিত থাকেন অনেকেই, তাদের সঙ্গে দিব্য মজায় মাতেন কপিল নিজেও। বেশ কয়েকদিন ধরে শিরোনামে কমেডিয়ান, আজ অক্ষয় তো কাল ‘দ্যা কাশ্মীর ফাইলস’ – বিতর্ক ঘিরে রেখেছে তাকে। গায়ক মিকা সিং ( Mika Singh ), একপ্রকার ক্ষেপে লাল কপিলের ওপর, কিন্তু কেন?

মাঝে মধ্যেই কপিল অনুরাগীদের সঙ্গে মেতে ওঠেন কথোপকথনে। তারই মাঝে খোঁচা দিলেন মিকা। বললেন, ভাই আমি আপনাকে ঘেন্না করি, তুমি এ-ও সবার মন্তব্যের রিপ্লাই কর, আমি তোমার প্রতিবেশি, তোমার ভাই- তারপরেও আমায় একটা রিপ্লাইও কর না- সঙ্গে জুড়েছেন কয়েকটি হাসির ইমোজি। কম যান না কপিল নিজেও,একদম নিজের আন্দাজেই মিকা-কে মন্তব্যের সঙ্গেই উপহার দিলেন। ক্ল্যাপ বক্স বাজিয়ে একটি ভিডিও পোস্ট করলেন তিনি। ক্যাপশনে, আঃ! ছাক্ক তোমার জন্য এই উপহার, অনেক ভালবাসা।

https://platform.twitter.com/widgets.js

অনুরাগীদের মন্তব্যও দেখবার মত। মিকা করতে চলেছেন স্বয়ম্বর সভা। আর ভক্তদের আবদার, কপিলের শোতে আসতেই হবে মিকা কে। বেশ কিছুদিন আগে, দ্যা কাশ্মির ফাইলশ নিয়েই দিব্য ফেঁসেছিলেন কপিল, পরিচালক বিবেক অগ্নিহোত্রী টুইট করেছিলেন কপিল তাঁর শোতে আমন্ত্রণ জানাতে নারাজ তাদের, কারণ সেটি একটি কমার্শিয়াল শো, তাই আমাদের সেখানে যাওয়া মানা। তার পর থেকেই, বয়কট কপিল শর্মা রব গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma replied mika singhs comment with an amazing surprise