scorecardresearch

বড় খবর

‘সুন্দরী মহিলাদের সহজ প্রশ্ন করেন অমিতাভ’! KBC নিয়ে বিরাট অভিযোগ কপিলের

কপিলের বক্তব্য শুনে হেসে খুন সকলে – ফ্লোর জুড়ে উল্লাস

অমিতাভ বচ্চন- কপিল শর্মা

সুন্দরী মেয়েদের নাকি অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) সোজা প্রশ্ন করেন? এমনই নাকি খেয়াল করেছেন কমেডিয়ান কপিল শর্মা ( Kapil Sharma )। আর একবার তার নজরে যখন এসেছে, তখন লুকোচুরির আর বিষয়ই থাকছে না! অমিতাভের এই অভ্যাস সম্পর্কে জানিয়েছেন কপিল নিজেই। 

সম্প্রতি তার শো দ্যা কপিল শর্মা-তে উপস্থিত ছিলেন, রবি কিষান, সোনালী কুলকার্নি, এবং সচিন খেদেকার। মারাঠিতে কৌন বনেগা ক্রোড়পতি নিয়ে চর্চা প্রসঙ্গেই কপিল তুলে ধরেন এই বক্তব্য। বলেন, ‘সুন্দরী মেয়ে হট সিটে বসে থাকলেই অমিতাভ প্রশ্ন করেন – গোলাপ ফুলের রঙ কী? আর আমাদের মত কেউ চলে গেলেই জিজ্ঞেস করবেন হুমায়ূন কবে ভারতে এসেছিলেন?’ এখানেও থামেননি তিনি! বলেন উত্তর দিয়েও মুশকিল – ক্রমশই প্রশ্নের গভীরে ঢুকতে থাকেন অমিতাভ, কথার পরেই হেসে খুন কপিল। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে শানদার শুক্রবারের একটু পর্বে অভিনেতা সোনু সুদের সঙ্গেই কপিল উপস্থিত ছিলেন কেবিসিতে। সেই দিনের অভিজ্ঞতার সূত্রেই বলেন, রীতিমতো ভয় লেগেছিল তার শোতে যেতে। তারমধ্যে উল্টোদিকে অমিতাভ বচ্চন এমন সুরে কথা বলেন, না চাইতেও পেটের মধ্যে অদ্ভুতভাবে গুড়গুড় করতে থাকে। হাসির ছলেই কপিল বলেন, বচ্চন সাহেব সাহায্য তো করেন না, বরং উনার গলার আওয়াজ শুনে আতঙ্ক চাগাড় দিতে থাকে। যদিও বা অনুষ্ঠানে অমিতাভের সঙ্গেই বিপুল মজায় মেতেছিলেন কপিল, দুজনের মধ্যে সম্পর্কও বেশ সুন্দর – তার ঝলক মাঝেমধ্যেই মেলে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma says amitabh asks the easy questions to female cutest