scorecardresearch

‘কপিল শর্মা ভয়ঙ্কর গায়ক’! শঙ্কর মহাদেবন-হরিহরণের কথায় অবাক কমেডিয়ান

কপিলের গান শুনে অবাক উপস্থিত সকলে, কী এমন ঘটল?

‘কপিল শর্মা ভয়ঙ্কর গায়ক’! শঙ্কর মহাদেবন-হরিহরণের কথায় অবাক কমেডিয়ান
একি মঞ্চে কপিল- হরিহরণ- শঙ্কর মহাদেবন

কমেডির দুনিয়ায় কপিল শর্মার জুড়ি মেলা ভার। কিন্তু কপিলের গান যারা একটু হলেও শুনেছেন তারা কিন্তু সিঙ্গার কপিলেরও চূড়ান্ত ভক্ত। এমনকি তিনি এও জানিয়েছিল পাঞ্জাবে রীতিমতো বিয়েবাড়ির অনুষ্ঠানে গান গাইতেন তিনি। আর এবার শঙ্কর মহাদেবন, হরিহরণের সঙ্গে স্টেজ শেয়ার করলেন।

একই স্টেজে শঙ্কর মহাদেবন, হরিহরণ এবং কপিল। সঙ্গীত মায়েস্ত্রোদের মাঝে দাড়িয়ে দিব্য গান উপভোগ করছিলেন তিনি। এরই মাঝে হরিহরণ সুর ধরলেন, কাস অ্যায়েসা কোয়ী মঞ্জর হোতা। আর ওমনি পরের লাইন গেয়ে উঠলেন কপিল। তার গান শুনেই অবাক হরিহরণ এবং শঙ্কর জী। অগণিত মানুষ তখন হাততালি দিচ্ছেন। এরই মাঝে কপিল হরিহরণকে উদ্দেশ্য করে বলে ওঠেন, এই গানটা গাওয়ানোর জন্য আমার কথা মনে পরেনি? ব্যাস! হাসির রোল গোটা মঞ্চে। হেসে গড়ালেন হরিহরণ জী নিজেও।

আরও পড়ুন [ কৌশিকের মাস্টারপিস, ‘লক্ষ্মী ছেলে’দের স্পর্ধার লড়াই ]

এখানেই শেষ নয়! কপিল যখন মঞ্চে তখন ঠাট্টা তামাশা হবে না সেটা একেবারেই হচ্ছে না। শঙ্কর মহাদেবন বলে ওঠেন, কপিল কতটা ভয়ঙ্কর গায়ক, এটা আমরা খুব ভাল জানি। আবারও হাসির রোল, কিন্তু কপিল তো কপিলই। বলে বসলেন, “এতদিনের যত এনার্জি ছিল সব আজকে এই মঞ্চে বের করে দিয়েছি”। এই ভিডিও নিজেই নিজের টাইমলাইনে শেয়ার করেছেন কপিল। লিখলেন, আমি ধন্য আপনাদের মত সঙ্গীতের মহারথীদের সঙ্গে স্টেজ শেয়ার করতে পেরেছি। সারাজীবন মনে থাকবে এই দিন।

গায়ক হিসেবে কপিল কিন্তু একেবারেই খারাপ নয়। নিজের গান দিয়ে দীপিকা পাড়ুকোন থেকে সারা আলি খান এবং অন্যান্য অভিনেত্রীদের মন কেড়েছেন তিনি। স্টেজ শোও করেছেন। সামনেই আসতে চলেছে কপিল শর্মা শো, সেই নিয়ে ব্যস্ততা তুঙ্গে কমেডিয়ানের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma sings with hariharan shankar mahadevan says khatarnak singer