বড় খবর

মদ্যপান করে মোদিকে টুইট! কপিল শর্মার কাণ্ডে নেটদুনিয়ায় আগুন, জানালেন নিজেই

কী ঘটেছিল সেদিন?

কপিল শর্মা

কমেডি কিং কপিল শর্মার ( Kapil sharma ) সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর সম্পর্ক যে বেশ সাবলীল নয় সে সম্পর্কে আঁচ পেয়েছেন অনেকেই। কথায় বার্তায় এবং হাবভাবে বারবার কপিল বুঝিয়েছিলেন টুইটার থেকে বিদায় নিয়েছেন তিনি কোনও এক গন্ডগোলের কারণেই এবং সেটি সম্পর্কিত মোদীজির ( Narendra Modi ) সঙ্গে। সেই প্রসঙ্গেই এবার মুখ খুলেছেন কপিল খোদ। 

২০১৬ তেই ঘটিয়েছিলেন সেই ভয়ানক কান্ড! মদ্যপান করেই নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে টুইট করেন তিনি। টুইট-টি এমন ছিল, বিগত ৫ বছর ধরে ১৫ কোটির ইনকাম ট্যাক্স ভরেছেন তিনি তারপরেও নিজের অফিস বানাতে গিয়ে বিএমসি-কে ৫ লাখ টাকা ঘুষ কেন দিতে হবে তাকে? পরের দিন ঘুম ভাঙার পরেই যা দেখেলেন তাতে চক্ষু চড়কগাছ কপিলের। কমেডিয়ান বলেন, ‘বাড়ির সামনে সারি দিয়ে শুধু ওবি ভ্যান, আমি ভেবেছিলাম সেগুলো দমকল, বাড়ির এক সদস্যকে জিজ্ঞেস করি কারওর বাড়িতে আগুন লেগেছে? তিনিও পাল্টা দিয়ে বলেন, হ্যাঁ আপনি কাল রাতে টুইটারে যে আগুন লাগিয়েছেন।’  

কপিলের স্বীকারোক্তি শুনে হেসে খুন সকলে। সব টুইট তার নয়, কিছু নেশার ঘোরেই করেছিলেন তিনি। ব্যাস! তার এই টুইটের পরেই চারিদিকে সমালোচনার ঝড় ওঠে, তারপরেই সেখান থেকে নিজের অ্যাকাউন্ট বন্ধ করেন তিনি। ভারতের প্রধানমন্ত্রীকেও সমঝে চলেন এমনকি তার নাম উচ্চারণ করতেও কাঁপতে থাকেন। 

উল্লেখ্য, নেটফ্লিকসের স্ট্যান্ড আপ কমেডিতে তার জীবনের অজানা নানান প্রসঙ্গ তুলে ধরেন কপিল। দর্শক আসনে বসে ছিলেন স্ত্রী গিনি। কপিলের প্রশ্ন, ‘আমার কিছুই ছিল না, একজন স্কুটার মালিকের প্রেমে পড়তে ইচ্ছে হল?’ কপিলের পার্টনার বলে কথা, একেবারেই কম যাওয়ার নয়! গিনির সাফ উত্তর, বড়লোক তো সবাই বিয়ে করে, আমি এই গরীবের জন্যই ফান্ডিং করতে নেমেছিলাম। অমৃতসরের ছেলের এই নিদারুণ সাফল্য আজ সত্যিই দেখবার মত। 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil sharma spoken about his twitter and tag towards narendra modi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com