scorecardresearch

বড় খবর

কপিল শর্মার বড় বাজি! এবার নন্দিতা দাসের পরিচালনায় অভিনয় করছেন কমেডিয়ান

সিনেমা নিয়ে বেজায় উচ্ছ্বসিত কপিল, জানালেন খোদ

নন্দিতার ছবিতে কপিল শর্মা

কমেডিয়ান কপিল শর্মা ( Kapil Sharma ) কামব্যাক করছেন বড়পর্দায়! বিশ্বাস হচ্ছে না তো? এমনটাই হতে চলেছে। প্রখ্যাত পরিচালক নন্দিতা দাসের ( Nandita Das ) সঙ্গেই হাত মিলিয়েছেন কপিল, ছবিতে তাকে দেখা যাবে এক খাবার ডেলিভারি বয়ের ভূমিকায়। 

নন্দিতা নিজেই জানিয়েছেন সেই সুখবর। টুইটার বার্তায় ক্যাপশনে লেখেন, আপনার অর্ডার নেওয়া হয়েছে। এই বছরের সবথেকে জোরদার এবং আকর্ষিক কোলাবরেশনের জন্য প্রস্তুত। ছবিতে কপিলের সঙ্গে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করছেন সাহানা গোস্বামী ( Sahana Goswami )। নন্দিতা জানান, সম্পূর্ণ চলচ্চিত্রে সরল এবং বাস্তব দৃষ্টিতে যা লুকিয়ে আছে তাকেই তুলে ধরা হবে। 

কিন্তু হঠাৎ কপিলের সঙ্গে হাত মেলালেন কেন তিনি? পরিচালক বলেন, “কপিলের শো আমি সেইভাবে দেখিনি। তবে হঠাৎ একদিন কপিলের তরফ থেকে আলাপচারিতা শুরু হয়। একজন সাধারণ মানুষ ঠিক যেমন হন, সেইরকম আভাস পেয়েছিলাম। তখনই বুঝতে পারি, কপিলের মধ্যে সাধারণ এক সতস্ফুর্ততা রয়েছে, আমার ধারণা ও নিজের অভিনয় এবং সেই স্বচ্ছতা দিয়ে নিজেকে সহ সবাইকে অবাক করে দেবে।” উপরন্তু সাহানার সঙ্গে কাজ করতে পারে বেজায় আগ্রহী পরিচালক। একজন অসাধারণ অভিনেতা, ব্যাপক স্টার কাস্ট থেকে প্রোডাকশন সব মিলিয়ে সম্পূর্ণ টিমকে একসঙ্গে পেয়ে আনন্দ ধরছে না তার। 

‘কিস কিস কো প্যার করু’ এবং ‘ফিরাঙ্গী’ সিনেমার পর কপিলকে আর রুপোলি পর্দায় অভিনয় করতে দেখা যায়নি। দ্যা কপিল শর্মা শো নিয়েই দর্শকদের মনে বিপুল জায়গা করে নিয়েছেন, কথায় বলে কপিল শর্মা টেলিভিশনের পর্দায় না থাকলে ভারতবাসী হাসতে ভুলে যায়। তবে পুনরায় সিনে পর্দায় ফিরে তার নিজের কেমন অনুভূতি? বললেন, “এই প্রজেক্ট নিয়ে ভীষণ উত্তেজিত! এমন নয় যে সিনেমা করছি সেই কারণে, নন্দিতা দাসের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি – তাকে পরিচালক এবং অভিনেত্রী দুইভাবেই দেখেছি। সব কিছুতেই তার গভীর দৃষ্টি রয়েছে, অনেক কিছু শিখতে পারব। তাঁর পরিচালনার কাজ বেশ আলাদা, অভিনেতা হিসেবে তার নির্দেশ মেনে কাজ করা আমার কর্তব্য! খুশি যে দর্শকরা এই নতুন রূপে আমায় দেখতে পাবে।”

কপিল ফ্যানেদের কাছে এ এক দারুণ খুশির খবর সেটি বলার অপেক্ষা রাখে না। তবে কপিল নিজেও যে আশাবাদী সেটিও দেখবার মত। সম্পূর্ণ নতুন এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেতেই তিনি আপ্লুত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma teamed up with director nandita das for next film