scorecardresearch

বড় খবর

শেফ সঞ্জীব কাপুরকে শুকনো কাজু খেতে দিলেন কপিল শর্মা!

আপনাদের জন্মের পর শুভকামনা পেয়েছিলেন নাকি কড়াই? কপিলের প্রশ্নে হেসে লুটোপুটি শেফরা

কপিলের শোতে শেফ সঞ্জীব কাপুর, শেফ কুণাল কাপুর, শেফ রনবীর ব্রার

স্বাদে আহ্লাদে জমজমাট দ্যা কপিল শর্মা শো। কারণ এবার সেই মঞ্চে উপস্থিত থাকবেন তিন সেলিব্রিটি শেফ সঞ্জীব কাপুর ( Chef Sanjeev Kapoor ), কুণাল কাপুর ( Chef Kunal Kapur ) এবং রণবীর ব্রার ( Chef Ranveer Brar )। কপিলের খুনসুটি আর মজায় মেতেছিলেন তিনজনেই। আর সামনে যখন রান্নার জগতের এই মহারথীরা, তখন খাবার নিয়ে কোনও ঘটনা ঘটবে না এটি হবার নয়। 

তিনজনের প্রত্যেকেই রান্না সংক্রান্ত বিষয়ে ভীষণ খুঁতখুঁতে, এই সম্পর্কে জানেন অনেকেই। ইঙ্গিত করেই কপিল বললেন, “আমি আপনাদের বানানো খাবার কিছুই খেতে বলব না, পাশের টেবিলে রাখা কাজু-কিশমিশ দেখিয়ে বলেন এগুলোই খান। আমার তো ভয় লাগে যে আপনারা সব কিছুতে ভুল ধরবেন, কাজু খেলেও বলবেন এটি বেশি সাদা, বা এই বাদাম একটু বেশিই বাদামি কিংবা আমাদের কাজুতে সমস্যা রয়েছে। পরেই তাদেরকে কাজুর প্লেট এগিয়ে দেন – মন্তব্য, এটি হয়তো একমাস আগের স্যানিটাইজ করে নিন।” তার কথা শুনে হেসে খুন সকলে। 

কপিল শর্মার শো-কে ভারতের মানুষজন কতটা ভালবাসেন সেই সম্পর্কেও জানান সঞ্জীব কাপুর। বললেন, “কপিলের শো মানুষ আলাদরকম ভালবাসেন, এমনকি আমিও নিজের শোয়ের থেকে ওর শো বেশি দেখি।” যথারীতি কপিলের আনন্দ আর ধরবার নয়, যথেষ্ট খুশি কমেডিয়ান।  

প্রসঙ্গত, এর আগেও সঞ্জীব কাপুর কপিলের শোয়ে এসেছিলেন বিকাশ খান্নার সঙ্গে। কপিলের বক্তব্য, অর্চনা ম্যামের খাবার নিয়ে ভীষণ জ্ঞান। কারণ? তিনি সিধু জী কে খেয়ে ফেলেছেন! ছোটবেলার স্মৃতি আউরে জানান, সঞ্জীব কাপুরকে দেখলেই তিনি ভাবতেন খাবারের চিকিৎসক, অসুস্থ সবজিকে সুস্থ করেন। ধনেপাতাকে যা সম্মান দিয়েছেন, ওরাও ভাবে আমরা ফাইভ স্টার হোটেলে কাটিং করাতে এসছি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma teases sanjeev kapoor ranveer brar kunal kapur in his show