scorecardresearch

বড় খবর

বিয়ের আগেই পাল্টি খাবেন মিকা! ঘটনা আন্দাজ করেই ভয়ে কাঁপছেন কপিল শর্মা

কপিলের মন্তব্যে শোরগোল নেটপাড়ায়, উত্তরে কী বললেন মিকা?

বিয়ের আগেই পাল্টি খাবেন মিকা! ঘটনা আন্দাজ করেই ভয়ে কাঁপছেন কপিল শর্মা
কপিল শর্মা – মিকা সিং

মিকা সিং ( Mika Singh ) এর স্বয়ম্বর সভা নিয়ে জল্পনা কল্পনা তুঙ্গে। বলিউডে একের পর এক হিট গান, তবে একা থেকে দোকা হওয়ার এই সিদ্ধান্ত নিতেই যেন শোরগোল অনুরাগী মহলে। দীর্ঘদিন একলা থাকার পর অবশেষে বিয়ে করছেন মিকা, তার দুলহানিয়া আদৌ কেমন হতে চলেছে সেই নিয়েও আগ্রহের শেষ নেই। আর এই অনুষ্ঠানেই অংশ নিতে জয়পুর রওনা দিয়েছেন কমেডিয়ান কপিল শর্মা ( Kapil Sharma )। যাওয়ার আগে মজার একটি পোস্টও শেয়ার করলেন তিনি।

মিকা দি ভোটি – গায়কের স্বয়ম্বর সভার উদ্দেশ্যে কপিল পৌঁছেছেন সেখানে। ক্যাপশনে লিখলেন, আমার ভাই মিকা পা – জির স্বয়মবরে যাচ্ছি। খরচ তো অনেক হয়ে গেছে শুধু ভয় একটাই! বর নিজেই না পাল্টি খায়, যে আমি আর বিয়ে করব না। তার এই পোস্ট দেখে হেসে খুন সকলে। অভিনেতা বরুণ শর্মা যেন নিজের হাসিই সামলাতে পারছেন না। উল্টে মিকা লিখলেন, তাড়াতাড়ি এসো! তোমায় অনেক ভালবাসি।

মিকা এমনিতেও বেশ খোলা মনের মানুষ। এর আগেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি নিজের মত থাকতে পছন্দ করেন শুধু তাই নয়, চটপটে স্বভাবের মিকা একেবারেই স্বাধীনচেতা। কপিলের চিন্তাও ঠিক একই কারণে, যদি এত খরচের পরেও মিকা বউ নির্বাচনের আগে, ভয়ে ঘটনাই এড়িয়ে যান!

প্রসঙ্গত, এই অনুষ্ঠান তথা শোয়ের আগেও মিকা জানিয়েছিলেন, বছরের পর বছর ধরে তার গান নানা বিয়ের আসরে বেজে এসেছে। অনেক গান একা গেয়েছি অনেক গান ডুয়েটেও গেয়েছি। তবে এবার জীবনে জোড়ায় জোড়ায় থাকতে ইচ্ছে হয়। কারণ নিজের কাছের মানুষের সঙ্গে থাকার মত আনন্দ আর কিছুতেই নেই। এর আগেও রাখী সাওয়ান্ত, রাহুল মহাজন এবং রতন রাজপুত স্বয়ম্বরের আয়োজন করেছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma trembling with fear that mika will refuse to marry