অসহ্য যন্ত্রণায় দিনের পর দিন শয্যাশায়ী, শো বন্ধ করতে বাধ্য হন কপিল শর্মা

যন্ত্রণায় দিন কেটেছে কপিলের

হুইলচেয়ারে কপিল

কথায় বলে শরীর সঙ্গ না দিলে কিছুই যেন ভাল লাগে না। নিজের কাজেও একেবারেই মন বসানো দায়। কমেডিয়ান কপিল শর্মার বিষয়টিও একেবারেই আলাদা নয়। প্রতিশ্রুতির তুলনায় কপিল শর্মা শো দেরিতে সম্প্রচারের বিষয় নিয়ে অনুরাগী মহলের অনেকেই ক্ষুব্ধ ছিলেন। তবে এর আসল কারণ সম্পর্কে অবগত নন কেউই। 

অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কপিল নিজেই জানিয়েছেন এর কারণ প্রসঙ্গে। পিঠে চোট পেয়েছিলেন তিনি, দিনের পর দিন অবস্থার অবনতি বাধ্য করেছিল শো বন্ধ করতে। অসুস্থতার কারণে বিছানাতেই ঠাঁই হয় তাঁর। কপিল জানান, ২০১৫ সালেই প্রথম ব্যথা অনুভব করেন তিনি। যথারীতি এইসব বিষয়ে সেরকম জ্ঞান ছিল না এবং কাজের সুত্রে আমেরিকায় ছিলেন। তাৎক্ষণিক এপিডিউড়াল দেওয়াতে ব্যথা থেকে স্বস্তি মেলে। তবে সমস্যার সমাধান হয় নি। সেই পুরনো ব্যথাই চাগাড় দিয়ে ওঠে এই বছর জানুয়ারিতে।

বিস্তারিত ভাবে নিজের মনের অভিব্যাক্তি জানিয়ে কপিল বলেন, অনেক কিছুর প্ল্যান ছিল এই বছরের শুরুতে তবে আঘাত লাগার জন্য সবকিছুই বানচাল করতে হয়। এতই মারাত্মক ব্যথার সম্মুখীন হন, তার ব্যবহারে পরিবর্তন আসতে থাকে। নিজেকে বড্ড অসহায় বোধ করতে থাকেন সেই সময়। শুধু তাই নয়, একেতে অসুস্থতা তার মধ্যেই মানুষের নানান ধরনের খোঁটা শুনেও দিন কেটেছে তার। বিছানা ছেড়ে ওঠার ক্ষমতা ছিল না কিন্তু শুয়ে থাকতে থাকতে ওজন বেড়ে যাবে এই ইঙ্গিতও মিলেছে প্রচুর। লিকুইড ডায়েট শুরু করেন। দুঃখের সঙ্গেই জানান, “ভাবুন! একজন এমনিই শুয়ে আছে তারপর তাকে ডায়েটে স্যালাড খেতে দিচ্ছেন ব্যথা আরও দ্বিগুণ বেড়ে যাবে”।  

যদিও অসুস্থতার মাঝেই ফ্যানদের উদ্দেশ্যে তিনি জানিয়েছিলেন, সুস্থ আছেন তিনি। জিম করতে গিয়েই হঠাৎ করে আঘাত পান, তবে চিন্তার কোনও কারন নেই। সুস্থ হওয়ার পরেই, বেশি দেরি একেবারেই করেননি পর্দায় ফিরতে। কথা রেখেছেন কপিল। আগস্টেই ফিরেছেন নতুন সিজন নিয়ে এবং সেটি রমরমিয়ে দর্শকমহলে চলছে সেই নিয়ে কোনও সন্দেহ নেই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil sharmas back pain worsen decided to stop he show

Next Story
‘শক্তিমান’-এর অভিনেতারা এখন কোথায় জানেন?shaktiman
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com