বড় খবর

‘এত নিরাপত্তারক্ষী রাখেন কেন?’, কপিলের ‘বিতর্কিত’ প্রশ্নের উত্তরে কী বললেন কঙ্গনা

মোদী সরকারের Y ক্যাটাগরির নিরাপত্তা নিয়েও কঙ্গনাকে খোঁচা দেন কপিল। দেখুন ভিডিও।

Kapil Sharma, Kangana Ranaut, Thalaivii, The Kapil Sharma Show, কঙ্গনা রানাউত, কপিল শর্মা, কপিল-কঙ্গনা, দ্য কপিল শর্মা শো, bengali news today
কপিল শর্মার শোয়ে কঙ্গনা রানাউত

বিতর্ক মানেই কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন তিনি। সব বিষয়েই বেঁফাস কথা বলে বিতর্কে জড়ানোতে কঙ্গনার জুড়ি মেলা ভার! সে রাজনৈতিক ইস্যু হোক কিংবা বলিউড নিয়ে। এবার সেই প্রেক্ষিতেই কঙ্গনা রানাউতকে বিদ্রুপ করলেন কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’য়ে (The Kapil Sharma Show) উপস্থিত ছিলেন কঙ্গনা। উপলক্ষ জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র (Thalaivii) প্রোমোশন। আর সেখানেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনকে কৌতূকরসের মাধ্যমেই খোঁচা দিলেন শোয়ের ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ কপিল। সরাসরি প্রশ্ন করে বসলেন, “বহুদিন তো কোনও বিতর্ক হয়নি, কেমন লাগছে আপনার?” কপিলের শোয়ের অতিথি যখন কঙ্গনা তখন আড্ডা-মজার পাশাপাশি সিনেমা ও রাজনৈতিক ইস্যু কথা যে উছবেই তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: কোভিড টিকা নিতে গিয়ে কেঁদে ফেললেন অঙ্কুশ! অভিনেতার কীর্তিতে মজে নেটদুনিয়া]

কঙ্গনা স্টেজে প্রবেশ করতেই কপিলকে দেখা গেল একটি অগ্নি নির্বাপক যন্ত্র হাতে নিয়ে অভিনেত্রীকে স্বাগত জানাতে। রসিকতা করেই কঙ্গনাকে বললেন, আসলে চ্যানেলের তরফে বলা হয়েছে, শোয়ের এই পর্বের অতিথি মানে কঙ্গনা যেখানেই যান না কেন, একেবারে আগুন ধরিয়ে দেন। তাই আর কী নিজের সুরক্ষার জন্য অগ্নি নির্বাপক যন্ত্র নেওয়া। এখানেই থামেননি কপিল। কঙ্গনার জন্য বরাদ্দ করা মোদী সরকারের Y ক্যাটাগরির নিরাপত্তা নিয়েও খোঁচা দেন কপিল। সপাট প্রশ্ন ছুঁড়ে দেন, “একটা মানুষ কী করে এত নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরতে পারে?” পাল্টা অভিনেত্রীর উত্তর, “আসলে সত্যি কথা বলতে হয়।”

পাশাপাশি কপিলের শোয়ের আরেক পারফর্মার ক্রুষ্ণা অভিষেকও BMC’র তরফে কঙ্গনার অফিস ভাঙার প্রসঙ্গ তোলেন। উল্লেখ্য, শোয়ের এই পর্বে কঙ্গনার সঙ্গে উপস্থিত থাকবেন ‘থালাইভি’র পরিচালক এএল বিজয় এবং প্রযোজকদ্বয় বিষ্ণু বর্ধন ও শৈলেশ আর সিং। কপিলের সঙ্গে কঙ্গনার সেই বিতর্কিত পর্ব দেখতে হলে চোখ রাখুন সোনি টিভিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil sharmas hilarious dig at kangana ranaut

Next Story
‘নিজেদের কী ভাবে অমিতাভ-অভিষেক?’, বচ্চনদের কড়া কথা শুনিয়েছিলেন ফারহা খানAmitabh Bachchan, Abhishek Bachchan, Farha Khan, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ফারহা খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com