‘তুমি তো দুইনম্বরি করো’, নেপোটিজম নিয়ে করণকে চরম কটাক্ষ আমিরের!

সারা আলি খানকে বাদ দিয়ে জাহ্নবীর হয়ে কথা বলেন করণ জোহর।

‘তুমি তো দুইনম্বরি করো’, নেপোটিজম নিয়ে করণকে চরম কটাক্ষ আমিরের!
করণকে বিঁধলেন আমির?

কফি উইথ করণ শোতে এসেই আগুন লাগিয়ে দিয়েছেন আমির খান ( Aamir Khan )। আর তার জবাবে চক্ষু চড়কগাছ করণ জোহরের ( Karan Johar )। এর আগেও আমির জানিয়েছিলেন এই ইন্ডাস্ট্রিতে করণের শো-কে একেবারেই পছন্দ করেন না তিনি, তবে ভান করতে হয়! আর এবার কথার মাধ্যমেই চরম বিঁধলেন করণকে।

কী ঘটছে আসলে? এই সিজনের আরেকটি পর্বেই উপস্থিত ছিলেন সারা আলি খান ( Sara Ali Khan ) এবং জাহ্নবী কাপুর ( Jhanvi Kapoor )। আর সেদিনই পক্ষপাতের অভিযোগ আসে করণের বিরুদ্ধে। জাহ্নবীকে একটু বেশিই ফেভার দিচ্ছিলেন করণ! যেইমাত্র এই প্রসঙ্গে তিনি জানতে চান, ঠোঁটকাটা আমির বলে ওঠেন, “একেবারেই! তুমি সবসময় পক্ষপাতদুষ্ট। দুইনম্বরি কর”। তার এই জবাবে করণ হাঁ – সহজ ভাষায় নিজেকে স্বচ্ছ প্রমাণ করতে চেয়েও বিপদে পড়লেন তিনি।

[আরও পড়ুন: ‘মহানায়ক’ সোহমের সঙ্গে জেলবন্দি অর্পিতার রোম্যান্স! ভাইরাল নায়িকার ভিডিও]

আমির আবারও বলেন, “তুমি কাউকে সাহায্য করতে গিয়ে অন্য আরেকজনকে কাঁদাবে? জাহ্নবী খেলায় হেরে যাচ্ছে বলে ওকে সহানুভূতি দিচ্ছ। আর আরেকজন? মায়ের দিব্যি, তুমি যখনই শো করো তখনই কেউ না কেউ আঘাত পায়। কেউ না কেউ কাঁদে। কেউ না কেউ অপমানিত হবেই”। করণকে বিন্দুমাত্র কিছু বলার সুযোগই দিলেন না আমির।

আরও পড়ুন [ ‘বাংলায় বসে হিন্দি গান! লজ্জা করে না, ছাগল!’, ভয়ঙ্কর রেগে গেলেন নচিকেতা ]

যথারীতি আমিরকে এবার উল্টোভাবে আক্রমণ করলেন করণ। পার্টিতে কেন যান না তিনি? মানুষের সঙ্গে আলাপ করতে চান না কেন? এবারেও সহজ ভাষায় চুপ করালেন তিনি। বক্তব্য, ‘উচ্চ সাউন্ড! মানুষ যখন কথা বলে তখন শিরা ফুলে ওঠে, সেখানে মানুষ যায়?’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar aamir khan banter over nepotism in koffee with karan

Next Story
প্রেমের ফাঁদে ‘খুকুমণি’ দীপান্বিতা! আসল ঘটনা ফাঁস করলেন নিজেই