scorecardresearch

বড় খবর

ক্যাটরিনার সঙ্গে বিয়ের আগে ভিকিকে মদ্যপ অবস্থায় ফোন করণ-আলিয়ার

সেই কীর্তির কথা নিজেই ফাঁস করলেন করণ জোহর।

ক্যাটরিনার সঙ্গে বিয়ের আগে ভিকিকে মদ্যপ অবস্থায় ফোন করণ-আলিয়ার
ক্যাটরিনার সঙ্গে বিয়ের আগে ভিকিকে মদ্যপ অবস্থায় ফোন করণ-আলিয়ার

ক্যাটরিনা কাইফের বিয়ে! এক সপ্তাহ আগেও কেউ টের পাননি বলিপাড়ার। আলিয়া, করণের কানে খবর যেতেই মাঝরাতে ভিকি কৌশলকে ফোন করে বসলেন দুই তারকা। কী ঘটল তারপর? নিজেই ফাঁস করলেন সেকথা।

বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ণ! আর কাউচে নিত্যদিন একেক সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প জমে ক্ষীর! আর সেখানে তারকাদের বেডরুম থেকে সিনেমার সেট, হাঁড়ির সব খবর বের করতে বলিউডের ‘গসিপ কিং’ করণ জোহরের জুড়ি মেলা ভার! ভিকি-ক্যাটরিনার বিয়ের আগে কী কাণ্ড ঘটিয়েছিলেন? নিজেই ফাঁস করলেন সেকথা ‘কফি উইথ করণ’-এ (Koffee With Karan 7)।

গতবছর ডিসেম্বর মাসের ৯ তারিখে রাজস্থানে একেবারে রাজকীয়ভাবে বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তার আগে একদিন করণ জোহর ও আলিয়া ভাট বসে পার্টি করছিলেন। ওয়াইন-পাত্রে চুমুক দিতে দিতে আড্ডাও চলছিল দুজনের। সেখানেই ভিকি-ক্যাটরিনার বিয়ের প্রসঙ্গ ওঠে। এরপরের ঘটনাটা করণ নিজমুখে বললেন…।

আমরা ওয়াইন খাচ্ছিলাম আর আকাশের তারা দেখছিলাম। ভাবছিলাম কাকে ফোন করা যায় এই মুহূর্তে…। বিয়ের ঠিক আগের মুহূর্তেই এটা ঘটে। আমি আর আলিয়া ২জনেই ক্যাটকে নিয়ে ভীষণ আবেগঘন হয়ে পড়েছিলাম। কারও ও আমাদের খুবই ভাল বন্ধু। অনেক বছর আগে থেকেই ক্যাটরিনাকে চিনি আমি আর আলিয়া। ভিকিকে তো পরে চিনেছি। তাই ওঁদের বিয়ের খবরে আমরা দুজনেই খুব খুশি হয়েছিলাম।

‘কফি উইথ করণ’-এই ঘটনা ফাঁস করলেন করণ জোহর। প্রতি বৃহস্পতিবার মাঝরাতে ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন এই শো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar alia bhatt drunk dialled vicky kaushal before wedding with katrina kaif