scorecardresearch

বড় খবর

টুইটারই ছেড়ে দিলেন করণ জোহর, আচমকা বিদায় ঘিরে জল্পনা তুঙ্গে বলিউডে

দুঃসংবাদ দিলেন করণ জোহর! মন খারাপ অনুরাগীদের।

টুইটারই ছেড়ে দিলেন করণ জোহর, আচমকা বিদায় ঘিরে জল্পনা তুঙ্গে বলিউডে
টুইটার ছাড়লেন করণ জোহর

বলিউড নিয়ে করণ জোহরের (Karan Johar) ফোড়ণ! আর কাউচে নিত্যদিন একেক সেলিব্রিটি। গল্প জমে ক্ষীর! বি-টাউনের সুপারস্টারদের অনেকের সঙ্গেই করণের দারুণ ভাব। তারকাদের বেডরুম থেকে সিনেমার সেট, হাঁড়ির সব খবর বের করতে বলিউডের ‘গসিপ কিং’ করণের জুড়ি মেলা ভার! মাঝেমধ্যেই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে আসেন। এবার সেই পরিচালক-ই কিনা টুইটার থেকে বিদায় নিলেন।

সোমবারই টুইটারে বিদায় নেওয়ার খবর জানিয়েছেন করণ জোহর। পরিচালকের এমন ঘোষণা প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের মন খারাপ। উত্তাল নেটপাড়া। এদিকে করণের টুইটার থেকে বিদায় নেওয়ার খবরে বলিউডেও জল্পনা তুঙ্গে। কিন্তু কেন বিদায় নিললেন পরিচালক-প্রযোজক?

[আরও পড়ুন: অমিতাভের জন্মদিন স্পেশ্যাল, সিনেমা দেখুন মাত্র ৮০ টাকায়]

করণ জোহর টুইটে জানান, “পজিটিভ এনার্জির জন্য আরও জায়গা তৈরি করছি। আর এটা তার প্রথম ধাপ। চিরবিদায় টুইটার।” পরিচালকের টুইটের পরই অনুরাগীরা দুঃখপ্রকাশ করেছেন। কেউ বলছেন, “করণ দয়া করে টুইটার ছেড়ে যেও না।” আবার কারও বা পরামর্শ, “তোমার মানসিক স্বাস্থ্য এবং ব্রহ্মাস্ত্র পার্ট ২-এর ওপর ফোকাস রাখো।” কেউ আবার করণের এমন সিদ্ধান্তে সায় দিয়ে বলেন, “যে কোনরকম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে থাকার চেয়ে শান্তি ঢের ভাল। উল্লাস করণ জোহর।”

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’-এই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ছড়ানো, ট্রোলিংয়ের বিরুদ্ধে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। সেই জায়গা থেকেই হয়তো এবার টুইটার থেকে বিদায় নিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar announces hes quitting twitter