scorecardresearch

বড় খবর

এই শোয়ে-ই পর্দা ফাঁস হয়েছে বহু তারকার! বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’

Karan Johar’s controversial chat show comes to an end: ভারাক্রান্ত মনে ঘোষণা করণ জোহরের।

Karan Johar koffee with karan
Koffee with karan not to return on TV: আর দেখা যাবে না কফি উইথ করণ

করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’ নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা, কৌতূহলের অন্ত নেই। প্রতিবার নতুন সিজন শুরু হওয়ার আগে মুখিয়ে থাকতেন অনুরাগীরা। করণ জোহরের প্রশ্নবাণের সম্মুখীন হয়ে বলিউড তারকারা কতটা বুদ্ধিদীপ্ত উত্তর দিতে পারেন, সেটাই ছিল ‘কফি উইথ করণ’-এর মূল আকর্ষণ। তবে এই শো-কে কেন্দ্র করে সমালোচনা-বিতর্কও কম কিছু হয়নি। বহু তাবড় তারকাদের হাঁড়ির খবর বের করতেন করণ। শোনা যাচ্ছিল এবারও নয়া মরসুম নিয়ে ফিরছেন সঞ্চালক করণ জোহর। দর্শকরাও অপেক্ষায় ছিলেন। কিন্তু সব বিঁশ বাও জলে! বুধবার সোশ্যাল মিডিয়ায় একপ্রকার বোমা ফাটালেন করণ।

টুইট করে ঘোষণা করে দিলেন যে, এবার থেকে আর ‘কফি উইথ করণ’ দেখা যাবে না। বন্ধ হয়ে যাচ্ছে এই শো। পরপর ৬টি সিজন দেখার পর সপ্তম সিজন দেখার জন্য অধীর আগ্রহে বসেছিলেন দর্শকরা। তবে করণ যেন তাঁদের খানিক আশাহত-ই করলেন। কেন হঠাৎ ‘কফি উইথ করণ’ বন্ধ করে দেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিলেন করণ জোহর? সেই কারণও খোলসা করেছেন।

প্রযোজক-পরিচালক তথা সঞ্চালকের মন্তব্য, “‘কফি উইথ করণ’ আমার পাশাপাশি আপনাদের জীবনেরও অংশ হয়ে উঠেছিল। গত ছয়টি মরসুমের সাক্ষী থেকেছেন আপনারা। আমার মনে হয়, এই শোয়ের মাধ্যমে আমরা একটা প্রভাব ফেলতে পেরেছি। শুধু তাই নয়, পপ কালচারের ইতিহাসেও জায়গা করে নিয়েছি। আর তাই ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করতে হচ্ছে যে, ‘কফি উইথ করণ’ আর ফিরছে না।”

[আরও পড়ুন: পিছনে দুর্গামূর্তি, মীরের ইদের ভিডিও শুভেচ্ছাবার্তায় সম্প্রীতির ছবি, দেখুন]

বুধবার সকাল সকাল করণের এমন ঘোষণার ফলে যে সংশ্লিষ্ট শোয়ের একনিষ্ঠ দর্শকদের মন বেজায় খারাপ হয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য। ২০০৪ সালে শুরু হয়েছিল ‘কফি উইথ করণ’। প্রথম অতিথি ছিলেন করণ জোহরের দুই ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান ও কাজল। এরপর এই শোয়ে সলমন খান, আমির খান, অক্ষয়-টুইঙ্কল, সইফ আলি খান থেকে শুরু করে কঙ্গনা রানাউত, প্রায় সিংহভাগ বলিউড তারকারাই অংশ নিয়েছেন। তবে ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকায় শো পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। গত ২ বছরে নতুন সিজনও আসেনি। ওদিকে করণ এখন ব্যস্ত তাঁর আগামী ছবির কাজে। শেষমেষ ‘কফি উইথ করণ’-এর এই সুদীর্ঘ যাত্রাপথে ইতি টানলেন জোহর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar announces koffee with karan will not be return