scorecardresearch

বড় খবর

বলিউডে ব্রেক দিয়েছিলেন, সেই আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়ে কাঁদলেন ‘গডফাদার’ করণ

রণবীরের নামের পরিবর্তে নিজের মেহেন্দিতে কী লিখেছেন আলিয়া জানেন? দেখুন।

Karan johar, Alia Bhatt, Ranbir-Alia wedding, করণ জোহর, আলিয়া ভাট, রণবীর-আলিয়ার বিয়ে, Bengali news today
করণ জোহর, আলিয়া ভাট

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির সুবাদেই বলিউডে ব্রেক পান আলিয়া ভাট। মহেশ-কন্যাকে সিনে-ময়দানে নামিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়নি করণকে। এমনকী, নেপোটিজমের ঝান্ডাধারী বলেও পরিচালক-প্রযোজককে কটাক্ষ করেছিলেন নিন্দুকেরা! তবে সময়ের সঙ্গে সঙ্গে আলিয়া অভিনেত্রী হিসেবে নিজের জাত চিনিয়েছেন। করণও তাঁর প্রশংসায় পঞ্চমুখ সর্বদাই। যাঁকে ছোট থেকে বড় হতে দেখেছেন, সেই মেয়ে যখন আজ ছাদনাতলায়, আনন্দ যেন কিছুতেই বাঁধ মানছে না করণ জোহরের। তাই বুধবার সন্ধেয় যখন আলিয়া ভাটের হাতে প্রথম মেহেন্দির নকশা আঁকার দায়িত্ব পেলেন অভিনেত্রীর ‘গডফাদার’ পরিচালক, চোখে তাঁর জল।

বুধবারই রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জনে সিলমোহর বসিয়েছেন মা নীতু কাপুর ও রিধিমা। কাপুর পরিবারের একমাত্র বউমাকে নিয়ে মা-মেয়ের প্রশংসার অন্ত নেই। শাশুড়ি নীতু যখন বলছেন, “আলিয়া-ই রণবীরের জন্য সেরা”, তখন ননদ রিধিমার মন্তব্য, “কী মিষ্টি মেয়ে। এক্কেবারে পুতুলের মতো।” গতকাল সন্ধেবেলাই তারকাজুটির নিজস্ব বাংলো ‘বাস্তু’তে মেহেন্দি অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার ১৯-২০ জন ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে গোধূলি লগ্নে সেখানেই চার হাত এক হবে। তার আগে গত ২৪ ঘণ্টায় মেহেন্দি অনুষ্ঠানে উপস্থিত অতিথি ছবি-ভিডিও নিয়ে নেটপাড়ায় তুমুল হইচই। সেই প্রেক্ষিতেই শোনা গেল, করণ জোহর-ই নাকি প্রথম আলিয়ার হাতে মেহেন্দি পরিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: ‘বাংলায় দ্রৌপদীদের বস্ত্রহরণ হচ্ছে প্রতিনিয়ত’, আবেগতাড়িত হয়ে বললেন রূপা]

দুঃখ নয়। এটা আনন্দাশ্রু। গতকাল সকালে হলুদ কুর্তা-পাজামা পরে রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানে। চোখে তাঁর সিগনেচার স্টাইল কালো ফ্রেমের রোদচশমা। আসলে ভাট ও কাপুর, দুই পরিবারের সঙ্গেই করণ জোহরের ভাল সম্পর্ক। সেই সূত্রে, রণবীর-আলিয়াও তাঁর পরিবারের সদস্যদের মতোই। আলিয়াকে তিনি নিজের সন্তানের চোখেই দেখেন। এমনকী, করণের দুই যমজ সন্তানকে যশ-রুহিকে আলিয়া রাখিও পরান। তাই, সন্তানসম আলিয়ার বিয়েতে তাঁকে প্রথম মেহেন্দি পরানোর সুযোগ পেয়ে আবেগে ভেসে গিয়েছিলেন করণ জোহর।

প্রসঙ্গত, কনে আলিয়া নাকি নিজের মেহেন্দিতে রণবীরের নাম লেখেননি। বরং তাঁর পরিবর্তে হবু স্বামীর প্রিয় সংখ্যা ৮ লিখেছেন। ইংরেজি 8-কে আড়াআড়িভাবে রাখলে তা অসীমতা ও সৌভাগ্যের প্রতীক, যাতে কাপুর-উত্তরসূরী বেজায় বিশ্বাসী।

উল্লেখ্য, রণবীর-আলিয়ার বাংলো বাস্তুতে আয়োজিত মেহেন্দি অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন অভিনেতার দুই তুতো বোন করিশ্মা-করিনা, অয়ন মুখোপাধ্যায়, আদর জৈন, আরমান জৈন, পূজা ও সাহিন ভাট-সহ বলিউডের আরও অনেকেই। তবে খুব বেশি যে কেউ আমন্ত্রিত ছিলেন না, তা অতিথি তালিকা দেখেই বোঝা যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar got emotional when put first mehendi on alia bhatts hand