scorecardresearch

বড় খবর

Karan Johar: বড় ঘোষণা! ৫ বছর পর ফের পরিচালনায় করণ, ছবিতে রণবীর-আলিয়া

জমজমাট কাস্টিং! রণবীর-আলিয়ার পাশাপাশি অভিনয় করছেন বলিউডের আরও ৩ তারকা। কারা জানেন?

Karan Johar: বড় ঘোষণা! ৫ বছর পর ফের পরিচালনায় করণ, ছবিতে রণবীর-আলিয়া
করণ জোহরের সিনেমায় রণবীর-আলিয়া, রয়েছেন জয়া বচ্চন, শাবানাও

বছর পাঁচেক বাদে ফের পরিচালকের আসনে করণ জোহর (Karan Johar )। সোমবারই ঘোষণা করেছিলেন যে নয়া চমক দিতে চলেছেন পরিচালক। যেমন কথা তেমন কাজ। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ সবাইকে চমকে দিয়ে বড় ঘোষণা করে ফেললেন করণ জোহর। আবারও তাঁর সিনেমার গল্প প্রেম-রোম্যান্স, বিচ্ছেদ নিয়ে। সিনেমার নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani)। কাস্টিংয়েও বিশেষ চমক। মুখ্য দুই চরিত্রে রণবীর সিং (Ranveer Singh) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। অতঃপর ‘গাল্লি বয়’-এর দুষ্টু-মিষ্টি জুটিকে ফের পর্দায় আনতে চলেছেন করণ। তবে এখানেই শেষ নয়!

করণ জোহরের সিনেমা যখন, তখন কাস্টিং যে তারকাখচিত হবে, তা বলাই বাহুল্য। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। রণবীর-আলিয়ার পাশাপাশি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে দেখা যাবে বলিউডের খ্যাতনামা তিন প্রবীণ অভিনেতাকে। থাকছেন ধর্মেন্দ্র (Dharmendra), শাবানা আজমি (Shabana Azmi) এবং জয়া বচ্চন (Jaya Bachchan)। ছবির গল্প লিখেছেন তিনজন- ঈষিতা মৈত্র, শশাঙ্ক খৈতান এবং সুমিত রায়।

[আরও পড়ুন: Paayel Sarkar: ভোটের পাঠ চুকেছে! ‘গেরুয়া রং কী হল?’, শ্যুটে ফিরতেই পায়েলকে কটাক্ষ]

প্রসঙ্গত, ৬ জুলাই অর্থাৎ আজ রণবীর সিংয়ের জন্মদিন, সেই উপলক্ষেই অভিনেতাকে নিয়ে এই বড়সড় ঘোষণা করলেন করণ জোহর। প্রসঙ্গত, শেষবার করণের পরিচালনায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পেয়েছিল। কিন্তু বক্স অফিসে সেরকম সাড়া ফেলতে পারেনি। তবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাস্টিং প্রকাশ্যএ আসতেই সিনেদর্শকদের মধ্যে কৌতূহলের পারদ চড়েছে। মঙ্গলবার এক টিজারের মাধ্যমেই ছবির ঘোষণা করা হল ধর্মা প্রোডাকশনের (Dharma Production) তরফে। করণ জোহার পরিচালিত এবং রণবীর-আলিয়া জুটি অভিনীত এই রোম্যান্টিক ড্রামা মুক্তি পাবে ২০২২ সালে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar helmed rocky aur rani ki prem kahani details here