কুছ কুছ হোতা হ্যায় টু বানালে রণবীর, আলিয়া ও জাহ্নবী থাকবে: করণ জোহর

কুছ কুছ হোতা হ্যায় ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন করণ জোহর। আর মুখ্য চরিত্রে ছক্কা হাঁকিয়েছিলেন শাহরুখ খান, কাজল ও রানি মুখোপাধ্যায়।

By: Mumbai  Updated: Sep 11, 2018, 8:15:42 PM

চিত্রপরিচালক করণ জোহর বলেছেন, যদি তিনি কুছ কুছ হোতা হ্যায়ের সিক্যুয়াল বানান তাহলে মুখ্য চরিত্রগুলোতে অভিনয় করবেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুর। পরিচালকের ডেবিউ ছবি কুছ কুছ হোতা হ্যায় মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে,আর মুখ্য চরিত্রে ছক্কা হাঁকিয়েছিলেন শাহরুখ খান, কাজল ও রানি মুখোপাধ্যায়। কলিং করণ নামে একটি রেডিও শোয়ের দ্বিতীয় সিজন সঞ্চালনা করার সময়ই কোন এক শ্রোতার প্রশ্নের উত্তবে একথা বলেন তিনি।

আরও পড়ুন, অনুরাগ কশ্যপের প্রথম রম-কম দেখে খুশি কল্কি কোয়েচলিন, হুমা কুরেশিরা

করণকে কোনও এক শ্রোতা জিজ্ঞেস করেন, কোনওদিন তিনি কুছ কুছ হোতা হ্যায়ের রিমেক বানাতে চান কিনা, আর করলে কোন কোন অভিনেতাকে নিতে চান? তারই উত্তরে করণ জানান, “যদি আমি কুছ কুছ হোতা হ্যায়ের সিক্যুয়াল বানাই তাহলে মুখ্য চরিত্রগুলোতে অভিনয় করবেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুর।”

২০১২ সালের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে করণ জোহরই আলিয়া ভাটকে বলিউডে পরিচিত করান। জাহ্নবীও নিজের ডেবিউ করেন ‘ধড়’ ছবির মাধ্যমে। অন্যদিকে রণবীরের অস্তমিত কেরিয়ারে আলো দেখিয়েছে ‘অ্যয় দিল হ্যায় মুশকিল’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতো ছবি। আর এবার ‘ব্রহ্মাস্ত্র’-তে প্রযোজনায় কোলাবোরেট করেছেন কেজো। অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে রয়েছেন আলিয়া এবং অমিতাভ বচ্চন। এমনকি জাহ্নবী কাপুরকে দেখা যাবে করণ জোহরের পরের ছবি ‘তখত’-এও। সেখানে আবার রয়েছেন রণবীর সিং, ভিকি কৌশল, করিনা কাপুর খানের মতো শিল্পীরা।

এদিকে টেলিভিশনে করণ জোহরকে দেখা যাবে ইন্ডিয়াস গট ট্যালেন্টে। কফি উইথ করণের ষষ্ঠ সিজন নিয়েও তাড়াতাড়ি আসছেন পরিচালক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Karan Johar: কুছ কুছ হোতা হ্যায় টু বানালে রণবীর, আলিয়া ও জাহ্নবী থাকবে

Advertisement