scorecardresearch

বড় খবর

করণের জন্মদিন জমজমাট! ‘ডফলিওয়ালে’ গানে নেচে মাতালেন রণবীর সিং-নীতু কাপুর, দেখুন

দীপিকা ব্যস্ত কান-এ! রণবীর-নীতুকে সঙ্গত দিলেন ‘বার্থডে বয়’ করণ জোহরও। আইকনিক মুহূর্তের সাক্ষী বলিউড।

neetu and ranveer singh dance in dafli waale with karan
করণের জন্মদিনে হুল্লোড়, নেচে মাতালেন রণবীর – নীতু

করণ জোহরের ( Karan Johar ) জন্মদিন যেন টক অফ দ্যা টাউন। কে উপস্থিত নেই সেই পার্টিতে, বলিউডের বিগশট থেকে টেলি পাড়ার অভিনেতারা – যেন নক্ষত্রদের সমাবেশ। করণ দীর্ঘ ২৭ বছর ধরে এই ইন্ডাস্ট্রির সঙ্গে জুড়ে থাকলেও তার যোগাযোগের সূত্র কিন্তু বাবা যশ জোহর। সকলের সঙ্গেই সম্পর্ক তার বেশ ভাল। আর এদিন তার জন্মদিন উপলক্ষে খামতি ছিল না কিছুতেই।

করণ এমনিতেও বেশ মজা আনন্দে মেতে থাকতে ভালবাসেন। বলিউডের কোনও পার্টি বাদ দেন না। তার জন্মদিনে অন্যদের মতই উপস্থিত ছিলেন রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং মা নিতু সিং কাপুর ( Neetu Singh )। সেখানেই তার সঙ্গে স্টেজ কাঁপালেন করণ। হাতে ডফলি, ঋষি কাপুরের বিখ্যাত গান ‘ডফলিওয়ালে’- নাচ শুরু করতেই তার সঙ্গে যোগ দিলেন নিতু সিং। সঙ্গে ছিলেন সকলের প্রিয় রণবীর সিংও। নিতু সিংয়ের নাচ যেন অভিভূত করে দিল সকলকে, রণবীর মুগ্ধ হয়ে দাঁড়িয়েই পড়লেন। ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে নিতু সিং লিখলেন, আমার প্রিয় করণের সঙ্গে।

যথারীতি, তাদের এক নাচ দেখে আবেগতাড়িত সকলেই। কেউ কেউ পুরনো দিনের কথা মনে করলেন। দর্শকরা বলছেন নিতু জিকে এভাবে দেখে ভাল লাগছে, উনি ভীষণ চার্মিং। কিছুদিন আগেও ছেলে রণবীরের বিয়ের অনেক দায়িত্ব নিজে হাতে সামলেছেন করণ। পুত্রবধূ আলিয়াকে সন্তানের মতই ভালবাসেন পরিচালক – প্রযোজক। এতদিনের এক বন্ধুত্বের ঝলকই মিলল গতকাল তার জন্মদিন উপলক্ষে।

ডফলি ওয়ালে গানে নেচে মাতালেন করণ- নীতু- রনবীর সিং ( ভিডিও – নিতু সিংঃ ইন্সটাগ্রাম )

আরও পড়ুন [ সাবার কোমর জড়িয়ে হৃতিক, করণ জোহরের জন্মদিনের পার্টিতে ‘খুল্লামখুল্লা প্রেম’ জুটির ]

এদিন, এই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন ভিকি ক্যাট, থেকে সলমন খান, কাজল, প্রাক্তন স্ত্রী কিরণ রাওকে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান এবং অনেকেই। আবার দীপিকা আলিয়া, শাহরুখের মত কাছের বন্ধুদের দেখা না পেয়েও দুঃখ প্রকাশ করেছেন বলি অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar neetu singh danced in dafli waale at karans bday bas