‘তখত’ নিয়ে সিলভার স্ক্রিনে ফিরছেন করণ জোহর

সম্প্রতি নতুন ছবি তখত -এর কথা প্রকাশ্যে এনেছেন করণ জোহর। এই ঐতিহাসিক পিরিয়ড ড্রামায় অভিনয় করবেন অনিল কাপুর, করিনা কাপুর খান, রণবীর সিং, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল ও ভূমি পেডনেকর। তখতের মধ্যে দিয়েই…

By: Mumbai  Aug 12, 2018, 16:43:05 PM

নতুন ছবি তখত -এর কথা প্রকাশ্যে এনেছেন করণ জোহর। এই ঐতিহাসিক পিরিয়ড ড্রামায় অভিনয় করবেন অনিল কাপুর, করিনা কাপুর খান, রণবীর সিং, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল ও ভূমি পেডনেকর। তখতের মধ্যে দিয়েই মুঘল যুগে ফিরছেন কেথ্রিজি। সম্প্রতি একটি ছবির প্রচারে এসে তিনি জানান দুই সৈনিক ভাইয়ের ওপর তৈরি হবে এই ছবি। করণ জোহর বলেন, ”মুঘল যুগের প্রেক্ষাপটে তৈরি হবে তখত। ইতিহাস নিয়ে কাজ।  এই ছবি দুই সৈনিক ভাইয়ের জীবন নিয়ে নির্মিত, আমাদের চেনা ছাঁচেই চরিত্র দুটো গড়া হবে। এছাড়া ছবিটা নিয়ে এখনই কিছু বলা যাবে না”।

পরিচালক আরও বলেন তখত তৈরি করতে তিনি ভয় পাচ্ছেন। এখনও পর্যন্ত তারঁ কেরিয়ারের সবথেকে বড় ছবি হতে চলেছে তখত। শুধু তার জন্যই নয়, এই ছবির সুবাদে এক ছাদের তলায় প্রায় বড় বড় তারকারা। তবে করণের আশঙ্কা, সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে তুলনা হতে পারে তাঁর। তবে তার মধ্যে থেকেও নিজের ছাপ রাখার চেষ্টা করছেন কেজো।

আরও পড়ুন, শাহরুখের দলের টাইটেল ট্র্যাকে গান গাইলেন ডিজে ব্রাভো

সুমিত রায় ও হুসেন হায়দারি চিত্রনাট্য লিখছেন এই ছবির। তিনি বলেন এখন সময় হয়েছে লেখকদের অবদান স্বীকার করে নেওয়ার। তিনি আরও জানান, সুজিত সরকার ও রাজকুমার হিরানিকে দেখে কেজো অনুপ্রেরণা পান, যাঁরা ইন্ডাস্ট্রিকে জুহি চতুর্বেদী ও অভিজাত যোশীর মতো লেখক দিয়েছেন।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: 'তখত' নিয়ে সিলভার স্ক্রিনে ফিরছেন করণ জোহর

Advertisement

Advertisement

Advertisement