বড় খবর

করণ জোহরের বাড়ির দুই পরিচারকের শরীরে মিলল করোনা

করণ জোহর জানিয়েছেন, বৃহন্মুম্বই পুরসভাকে সঙ্গে সঙ্গেই জানানো হয় এবং পরবর্ততীতে তারাই প্রয়োজনীয় ব্যবস্থা করেছেন।

আবার করোনা হানা বলিউডে। বনি কাপুরের পর এবার করণ জোহরের বাড়িতে মিলল করোনা ভাইরাসের অস্তিত্ব। সোমবার, নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে একথা নিজেই জানিয়েছেন পরিচাালক করণ জোহর। সোমবারই তাঁর জন্মদিনও ছিল। তিনি জানিয়েছেন, বৃহন্মুম্বই পুরসভাকে সঙ্গে সঙ্গেই জানানো হয় এবং পরবর্ততীতে তারাই প্রয়োজনীয় ব্যবস্থা করেছেন।

আরও পড়ুন, ‘সত্যজিৎ রায়ের ছবি দেখে নিঃশ্বাস বন্ধ হয়ে গিয়েছিল’

একটি বিবৃতিতে করণ লেখেন, ”বাকি পরিবারের প্রত্যেকের এবং কর্মচারীদের মধ্যে কোনও রকম রোগের লক্ষণ নেই। প্রত্যেকের পরীক্ষা করা হয়েছে এবং রিপোর্ট নেগেটিভ এসেছে তবুও যাতে পরিস্থিতি আরও খারাপ না হয় সে কারণেই আমরা প্রত্যেকেই ১৪ দিনের স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছি।” একটি বিবৃতিতে করণ লেখেন, ”বাকি পরিবারের প্রত্যেকের এবং কর্মচারীদের মধ্যে কোনও রকম রোগের লক্ষণ নেই। প্রত্যেকের পরীক্ষা করা হয়েছে এবং রিপোর্ট নেগেটিভ এসেছে তবুও যাতে পরিস্থিতি আরও খারাপ না হয় সে কারণেই আমরা প্রত্যেকেই ১৪ দিনের স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছি।”

করণ জোহরের বিবৃতি। ফোটো- ইনস্টাগ্রাম

আরও পড়ুন, মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট, নোবেলকে ডেকে পাঠাল র‍্যাব

তিনি আরও বলেন, ”আমার বাড়ির ওই দুই সদস্য যাতে সেরা চিকিৎসা ও যন্ত পান, তার সবটা দেখাশোনা করছি, এবং তারা যাতে সুস্থ হয়ে শীঘ্রই বাড়ি ফিরে আসে সেই প্রার্থনা করব। এই কঠিন সময়ে আমরা নিজেদের বাড়িতে থেকে সম্পূর্ণ সুরক্ষিত থাকতে পারি। কোনও দ্বিধা নেই যে এই ভাইরাসকে হারিয়ে ফের জীবনের ছন্দে ফিরবো সকলে। প্রত্যেকে বাড়িতে থাকুন সুস্থ থাকুন।”

প্রসঙ্গত, কিছুদিন আগে বনি কাপুরের বাড়ির পরিচারকের দেহেও পাওয়া গিয়েছিল করোনার অস্তিত্ব।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Karan johar revealed that two of his domestic helps had been tested positive for coronavirus

Next Story
মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট, নোবেলকে ডেকে পাঠাল র‍্যাব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com