বড় খবর

এক বলিউড তারকার জন্য পাগল ছিলেন কাজল, ফাঁস করলেন করণ

Kajol and Karan Johar: সেই তারকাকে দেখার জন্য কাজল প্রায় সারা সন্ধে অপেক্ষা করে ছিলেন এবং তাঁকে সঙ্গ দিয়েছিলেন করণ জোহর। বহু পুরনো একটি ঘটনার স্মৃতিচারণা করলেন তিনি।

Karan Johar reveals Kajol's teenage Bollywood crush
কাজল ও করণ জোহর। ছবি: ফেসবুক পেজ থেকে

Kajol and Karan Johar: করণ জোহর ও কাজলের বন্ধুত্বের কথা বলিউডের অন্য়ান্য তারকারা তো বটেই, বলিউড ফ্য়ানেদেরও অজানা নয়। টিনএজে কাজলের ক্রাশ ছিলেন এক বলি-তারকা। সম্প্রতি সেই কথা জানালেন করণ একটি টেলিভিশন শো-তে এসে। কাজল ও করণের বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরেছিল বছর কয়েক আগে। অনেকেই ধরে নিয়েছিলেন যে আর কখনও পুরনো বন্ধুত্ব ফিরে আসবে না। কিন্তু বেশ অনেক দিন হল দু’জনের মধ্যে ঝামেলা মিটে গিয়েছে।

‘দ্য় কপিল শর্মা শো’-তে এসে করণ জোহর ফিরে গেলেন কাজলের সঙ্গে তাঁর বন্ধুত্বের প্রথম দিকে। তখন দু’জনেরই অল্প বয়স। ‘হেনা’ ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন করণ ও কাজল। ওই সময়ে কাজল নাকি অক্ষয় কুমারের জন্য পাগল ছিলেন। অক্ষয়ই ছিলেন তাঁর বলিউড ক্রাশ। করণ জানিয়েছেন যে কাজল নাকি সারা সন্ধে উন্মুখ হয়ে অপেক্ষা করেছিলেন অক্ষয়কে এক ঝলক দেখার জন্য কিন্তু তাঁকে দেখা যায়নি। সারা সন্ধে মুষড়ে পড়া, বন্ধু কাজলকে সঙ্গ দিয়েছিলেন অক্ষয়। সেই তখন থেকেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত, এমনটাই জানিয়েছেন করণ।

Akshay Kumar
অক্ষয় কুমার। ছবি: ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: ”ফ্লোরে কেঁদে ফেলেছিলাম, কোয়েল খুব সাপোর্ট করেছিল”: কৌশিক

টিনএজে এমন কত বলিউড ক্রাশ থাকে তরুণীদের। তাঁদের মধ্যে ক’জন আর ক্রাশকে চোখের দেখা দেখতে পারেন। কাজলকে সৌভাগ্যবতী বলতে হবে যে শেষ পর্যন্ত ক্রাশকে চোখের দেখা শুধু নয়, তাঁর সঙ্গে অভিনয় করেছেন, অন-স্ক্রিন রোমান্সেরও সুযোগ পেয়েছেন। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ছবি ‘ইয়ে দিল্লেগি’-তে ছিল কাজল-অক্ষয় জুটি। কাজল কি কখনও সেই সন্ধের কথা বলেছিলেন অক্ষয়কে? সেই নিয়ে অবশ্য় কিছু জানাননি করণ।

Yeh Dillagi Poster
‘ইয়ে দিল্লাগি’। ছবি: টিপস মিউজিকের ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: জাহ্নবী-ঈশানের বন্ধুত্বকে কী চোখে দেখেন বনি কাপুর

তবে কাজলের সঙ্গে তাঁর প্রথম আলাপের স্মৃতিচারণা করেছেন। সেই ঘটনাটিও বেশ মজার। করণের তখন ১৯ বছর বয়স। একটি ফিল্মি পার্টিতে গিয়েছিলেন যেখানে উপস্থিত ছিলেন তনুজা ও কাজল। অল্পবয়সী করণ তখন জানতেন না ফিল্মি পার্টিতে কেমন পোশাক পরে যাওয়া উচিত। তাই পুরোপুরি ফর্মাল স্যুট পরে যান তিনি। পার্টি ছিল একটি নাইটক্লাবে। সেখানে অমন পোশাকে যাওয়ার পরে পরিচিত সকলের ঝুলোঝুলিতে নাচতেও হয় তাঁকে। করণ বলেন, কাজল এসব দেখে হেসে কুটিপাটি হয়েছিলেন এবং সেই হাসি চলেছিল প্রায় আধঘণ্টা!

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Web Title: Karan johar reveals kajols teenage bollywood crush

Next Story
”ফ্লোরে কেঁদে ফেলেছিলাম, কোয়েল খুব সাপোর্ট করেছিল”: কৌশিকKaushik Bhattachariya shares a beautiful story of Koel Mallick
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com