scorecardresearch

বড় খবর

Bigg Boss সঞ্চালক এবার করণ জোহর, শো ‘বয়কটের ডাক’ সলমনের ভক্তদের

কী বলছেন করণ জোহর?

Karan Johar, Salman Khan, Bigg Boss OTT, Voot, বিগ বস, করণ জোহর, সলমন খান
সলমন খান নন, Bigg Boss সঞ্চালক এবার করণ জোহর!

Bigg Boss OTT নিয়ে বিস্তর শোরগোল। কেন সলমন খানের (Salman Khan) পরিবর্তে সঞ্চালকের ভূমিকায় করণ জোহরকে (Karan Johar) দেখা যাবে? তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, এমনকী শো বয়কটের ডাকও তাঁরা দিয়ে ফেলেছেন ।

কানাঘুষো যদিও আগে থেকেই শোনা যাচ্ছিল যে সল্লু ভাই নন, এবার সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অন্য কাউকে। আনুষ্ঠানিকভাবে সেই নাম প্রকাশ্যে এল সদ্য। তিনি করণ জোহর। আর তাতেই বেজায় ক্ষিপ্ত সলমন-অনুরাগীরা। নাহ, টেলিভিশনের পর্দায় ‘বিগ বস’-এর সঞ্চালকের কোনও হেরফের হয়নি। তবে ওয়েব ভার্সনে এই রিয়ালিটি শো সঞ্চালনার দায়িত্ব বর্তেছে পরিচালক করণের উপর। কারণ, ভাইজান এখন পরবর্তী কয়েকটি ছবি, বিশেষত টাইগার ৩ নিয়ে বেজায় ব্যস্ত। তাঁর হাতে সময় নেই। আর সেই প্রেক্ষিতেই নির্মাতারা করণ জোহরকে বেছে নিয়েছেন Bigg Boss OTT সঞ্চালনার জন্য। যা নিয়ে বিস্তর শোরগোল বেঁধেছে নেটদুনিয়ায়।

https://platform.twitter.com/widgets.js

করণ জোহর অবশ্য এসব কটাক্ষ-সমালোচনায় কান দেননি। এক সংবাদসংস্থার কাছে পরিচালকের মন্তব্য, “আমার মা এবং আমি বিগ বসের অনুরাগী। একটা পর্বও মিস করি না আমরা। দর্শক হিসেবে এই শো ভীষণভাবে উপভোগ করি। বিগত কয়েক দশক ধরেই বিভিন্ন শো সঞ্চালনা করে এসেছি। তবে আমি নিশ্চিত Bigg Boss OTT সেসব অভিজ্ঞতাকেও ছাড়িয়ে যাবে।” করণ বলছেন, “আমার মায়ের স্বপ্ন যেন সত্যি হল।” আগস্টের ৮ তারিখ থেকে Voot অ্যাপে দেখা যাবে করণ জোহর সঞ্চালিত Bigg Boss OTT।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johar to host bigg boss ott salman khan fans got angry