সমপ্রেমের গল্প বলতে চান করণ জোহর

রোমান্টিক ছবি বানানোর জন্য বরাবর জনপ্রিয় করণ জোহর। দোস্তানার মতো ছবি আগে বলিউডে হয়েছে ঠিকই কিন্তু এটাই সঠিক সময় সমপ্রেমের গল্প বলার।

By: Mumbai  Updated: January 27, 2019, 02:59:25 PM

প্রযোজক-পরিচালক করণ জোহর সমকামীদের নিয়ে লাভস্টোরি বানাতে চান। সম্প্রতি সুইস শহরের ডাভোসে বিশ্ব অর্থনৈতিক ফোরামে ভাষণ দিতে গিয়ে একথা জানিয়েছেন তিনি। রোমান্টিক ছবি বানানোর জন্য বরাবর জনপ্রিয় করণ জোহর। দোস্তানার মতো ছবি আগে বলিউডে হয়েছে ঠিকই কিন্তু এটাই সঠিক সময় সমপ্রেমের গল্প বলার। তিনি এও বলেন, বলিউডের প্রথম সারির দুজন অভিনেতাকে নিয়েই কাজটা করবেন তিনি, যদিও এখন কাস্ট ফাইনাল করেননি তিনি।

কিছু ছবি সমকামী প্রেমকে দেখিয়েছে,তাদের রোমান্স ও ভালবাসাকে দেখাতে ফ্রেম তৈরি করেছে। কিন্তু এই ছবিগুলো ভারতে বিতর্কও তৈরি করেছে। ইন্দো-কানাডিয়ান পরিচালক দীপা মেহতার ‘ফায়ার’ তৈরি হয়েছিল শাবানা আজমি ও নন্দিতা দাসকে নিয়ে। পরে শিব সেনা এবং বজরং দল ছবির মুক্তিতে বাঁধা দেয়, সিনেমা হলে অশান্তির আবহাওয়া তৈরি করে।

আরও পড়ুন, নওয়াজউদ্দিনের ছবি কঠিন লড়াইয়ে মুখে ফেলেছে মণিকর্নিকাকে

মি-ডে অনুযায়ী করণ জোহর বলেছেন, ”প্রথম সারির পরিচালক হয়ে আমার এই বিষয় নিয়ে ছবি তৈরি করতে পারি। সমপ্রেমের গল্প বলতে আমার ভাল লাগবে এবং ছবিতে দুই জনপ্রিয় অভিনেতাকেই কাস্ট করতে চাই। এখনও নাম ভাবিনি, কিন্তু নিশ্চয়ই এবিষয় নিয়ে আমি ছবি বানাব”।

আগেও এই অনুষ্ঠান এসে পিটিআইকে তিনি জানিয়েছিলেন, ”আমি গর্বিত এখানে এসে ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করতে পেরে, যে ইন্ডাস্ট্রির এরকম শক্তি রয়েছে তার অংশ হতে পেরে। মানুষের সঙ্গে কথা বলছি ও আমাদের দেশের সামাজিক বিষয় ও শিল্প নিয়ে কথা বলছি। এটা একটা বড় দায়িত্ব এবং আমার ছবি ডাভোসে দেখাতে পেরে আমি আহ্লাদিত”।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Karan johar want to make a homosexual love story69065

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X