বড় খবর

ভিকি-ক্যাটরিনার ‘ঘটকালি’ করেছেন খোদ করণ জোহর!

জানেন কীভাবে? দেখুন ভিডিও

কফি উইথ করণের পর থেকেই ধীরে ধীরে কাছে আস্তে শুরু করেন দুজনে

চার হাত এক হয়ে গিয়েছে ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif )। সম্পর্কের নতুন পর্যায়ে যথেষ্ট খুশি দুজনেই। তবে এর শুরু কোথায় জানা আছে? বি-টাউনে কান পাতলেই শোনা যাবে এদিক ওদিকের সব খবর যাদের ঝুলিতে থাকে তাদের মধ্যে একজন- পরিচালক প্রযোজক করণ জোহর ( Karan Johar )। তার কাছে নাকি বলিউডের কোনও কিছুই অজানা নয়। শোনা যায়, ভিকি ও ক্যাটের সম্পর্কের পেছনেও তার হাত রয়েছে!

কফি উইথ করণ শোতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। এমনই কথার মাঝে বলে বসেন ভিকির সঙ্গেই পরবর্তীতে কাজ করতে চান তিনি! এবং দুজনকেই নাকি একসঙ্গে দারুণ মানাবে। সুযোগের সৎ ব্যবহার করেই পরবর্তীতে করণ এই প্রসঙ্গে যেইমাত্র ভিকি কে বলেন, উত্তর দেওয়ার বদলে সোফায় উচ্ছাসে লুটিয়েই পরে যান ভিকি। এমনকি তিনিও ক্যাটরিনার সঙ্গে কাজ করতে চান বলেও ইচ্ছাপ্রকাশ করেন। 

অনেকেরই এমন বক্তব্য দুজনে কোনওদিন একসঙ্গে কাজ করেননি, তারপরেও এই সম্পর্কের শুরু ঠিক কীভাবে? গুজব এমনই, গল্পের নতুন মোড় করণের শো থেকেই। তবে এরপর নানা আওয়ার্ড অনুষ্ঠান হোক কিংবা বলিউডের কোনও উৎসব দুজনকে অনেকবারই একসঙ্গে দেখা গিয়েছে। প্রকাশ্যে নিজেদের সম্পর্কে মুখ খুলতে দুজনেই স্বাচ্ছন্দ্য বোধ করতেন না। 

প্রসঙ্গত, একটি চিট-চ্যাট অনুষ্ঠানের মাধ্যমে তারা একে অপরের অনেক কাছে আসেন, একসঙ্গে বেশ কিছু সময় গল্প করেন, দুজন দুজনের খোঁজ নেন, পছন্দ অপছন্দ নিয়েও বেশ কিছুক্ষণ কথোপকথন চলে – আজ রাজস্থানের সাওয়াই মাধপুরে বিয়ের বন্ধনে বেঁধে গিয়েছেন ভিকি এবং ক্যাটরিনা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Karan johars coffee with karan made the ultimate lovedose for vicky and katrina

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com