scorecardresearch

বড় খবর

করণ জোহরের ‘যোদ্ধা’ সিদ্ধার্থ, নয়া ধামাকা ধর্মা প্রোডাকশনের

ফের সিদ্ধার্থকে সঙ্গে নিয়েই অভিযান শুরু করণের

করণের নয়া ধামাকায় সিদ্ধার্থ

এতদিন শুধুই প্রেমঘটিত সিনেমা নিয়ে রুপোলি পর্দায় বেশি স্বাচ্ছন্দ্য বোধ করতেন পরিচালক প্রযোজক করণ জোহর ( Karan Johar )। তবে দিন বদলেছে, পাল্টেছে মানুষের জীবনে সিনেমার পরিভাষা, নতুন কিছু দেখতেই আগ্রহী তারা। তাই এবার সম্পূর্ণ নতুন ধাঁচের অ্যাকশন ধামাকা নিয়ে বড়পর্দায় আস্তে চলেছে ‘যোদ্ধা’। নেপথ্যে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। থাকছে বিরাট চমক, ফ্র্যাঞ্চাইজির প্রথম অ্যাকশন সিনেমাতেই অভিষেক ঘটাচ্ছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ( Siddharth Malhotra ) । 

সিনেমার নাম ‘যোদ্ধা’। করণ নিজেই জানিয়েছেন এই সুখবর। ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করেই জানান, সিদ্ধার্থকে পুনরায় নিজের সিনেমায় এমন শক্তির সঙ্গে উপস্থাপন করতে পেরে গর্বিত। সিনেমার পরিচালনার দায়িত্বে সাগর আমব্রে এবং পুষ্কর ওঝা। সামনের বছর ১১ই নভেম্বর নিকটবর্তী সিনেমালহলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। 

সিদ্ধার্থের লুক সিনেমায় দারুণ। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জ্বলন্ত বিমান এবং তার মধ্যেই গিয়ার কমব্যাট পরিহিত সিদ্ধার্থ, একেবারেই যুদ্ধের জন্য তৈরি। পরেই দুটি ছবি পোস্ট করেন করণ। হাতে বন্দুক, মুখে কালো দাগ, লক্ষ্যে অবিচল এবং দৃষ্টি শিহরণ জাগানোর মত। সিদ্ধার্থের অভিব্যক্তি একেবারেই পরিস্ফুট। 

প্রসঙ্গত, এখন ধুয়াধার অ্যাকশনের দিকেই ঝোঁক প্রযোজকের। দক্ষিণী সুপারস্টার বিজয় দেভারাকোনডা এবং অনন্যা পান্ডে অভিনীত ‘লিজার’ নিয়েও বেজায় উৎসাহিত তিনি। তাদের সঙ্গে উপস্থিত আছেন মাইক টাইসন। ফলেই উত্তেজনা তুঙ্গে। ব্রহ্মাস্ত্র নিয়েও করণ নতুন ফ্র্যাঞ্চাইজি বানাবেন বলেই ভাবনা চিন্তায় মগ্ন। সিদ্ধার্থের সঙ্গে করণের সম্পর্ক যে বেজায় ভাল তার দর্শন বারেবারেই মেলে। এমনকি বহু প্রশংসিত ছবি শেরশাহ – তেও সহ প্রযোজনা করে ধর্মা প্রোডাকশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan johars new action franchise will be in cinemas casted siddharth malhotra