scorecardresearch

বড় খবর

মাথা ফাটল বউয়ের! গ্রেপ্তার ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ খ্যাত টেলি-অভিনেতা, তারপর যা হল…

জেল থেকে বেরিয়ে বিস্ফোরক অভিনেতা করণ মেহেরা। কী অভিযোগ তুলেলন স্ত্রী’র বিরুদ্ধে?

মাথা ফাটল বউয়ের! গ্রেপ্তার ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ খ্যাত টেলি-অভিনেতা, তারপর যা হল…

দাম্পত্য কলহ ঘর ঘর কি কাহানি! কিন্তু তাই বলে চুলোচুলি, হাতাহাতি থেকে মাথা ফাটানো! ‘ইয়ে রিসতা ক্যায়া কহেলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) সিরিয়াল খ্যাত জনপ্রিয় অভিনেতা করণ মেহেরাকে (Karan Mehra) এমন এক অনভিপ্রেত ঘটনার প্রেক্ষিতেই গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। করণের স্ত্রী নিশা রাওয়ালই (Nisha Rawal) গোরোগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। যিনি কিনা নিজেও হিন্দি টেলিভিশন জগতের খ্যাতনামা এক অভিনেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার হন করণ।

ঠিক কী হয়েছে? পুলিশ জানিয়েছে, ঝগড়া-কথা কাটাকাটির মাঝেই করণ নাকি স্ত্রী নিশার মাথা ঠুকে দেন দেওয়ালে। যাতে করে মাথায় বেশ চোট পান অভিনেত্রী। এরপর নিশা-ই থানায় অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে। করণের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। সোমবার রাতেই গোরেগাঁও থেকে গ্রেপ্তার করা হয় অভিনেতাকে।

[আরও পড়ুন: অতিমারীতে ‘চরম আর্থিক সঙ্কটে’ যৌনকর্মীরা, পাশে তারকা-দম্পতি মানালি-অভিমন্যু]

তবে মঙ্গলবারই বোরিভালি ম্যাজিস্ট্রেট কোর্টে তোলা হলে, জামিনে ছাড়া পেয়ে যান করণ মেহেরা। মুক্তি পাওয়ার পরই অভিনেতা জানিয়েছেন, তাঁর স্ত্রী নিশা ঝগড়া চলাকালীন নিজেই নিজের মাথা ঠুকে দিয়েছিলেন দেওয়ালে। আর তারপর পুলিশের কাছে মিথ্যে অভিযোগ দায়ের করেন।

এদিকে জেল থেকে বেরিয়েই স্ত্রী নিশা সম্পর্কে বিস্ফোরক দাবি করেন করণ। তিনি জানান,” যে পরিমাণ টাকা দাবি করেছিল নিশা, তা আমার পক্ষে দেওয়া অসম্ভব। মধ্যরাতে তাই নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী। বেশ খানিকটা সময় কেটে যায়। আমি ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আচমকা আমার ঘরে ঢুকে চিৎকার করতে আরম্ভ করে সে। গালিগালাজ করে। আমার মুখে থুতু ছেটায়। এরপর বিরক্ত হয়েই নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যাই। তারপরই দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা।” একই সঙ্গে নাকি করণের উদ্দেশে বলেন, “এ বার দেখো কী হয়।”

করণ আরও জানান কিছুদিন আগেই নাকি নিশার ‘বাইপোলার ডিসঅর্ডার’ ধরা পড়ে। কখন কেমন ব্যবহার করেন, ঠিক থাকে না। এই তথ্য ২ পরিবারের সদস্যের কাছেই আছে বলে জানিয়েছেন অভিনেতা। আর তাই করণের স্বীকারোক্তি, “ওর সঙ্গে আমি আর থাকতে পারব না।” নিশা ‘অবলা নারী’ সাজছেন বলেও অভিযোগ কর্ণের।

উল্লেখ্য, টুইটারে এখন ট্রেন্ডিং নিশা রাওয়াল। খবরের শিরোনামে করণ মেহেরাও। তারকা দম্পতির এই দাম্পত্য কলহ এখন হিন্দি বিনোদুনিয়ার ‘টক অফ দ্য টাউন’। গত ৩১ মে রাতে নিশা থানায় FIR দায়ের করেন করণের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ এবং ৩৩৭ ধারায় মামলা দায়ের হয়েছে অভিনেতার বিরুদ্ধে। এদিকে অভিনেত্রী কাশ্মীরা শাহ, যিনি কিনা নিশার ঘনিষ্ঠ বন্ধু, তিনি ইতিমধ্যেই জানিয়েছেন যে তিনি নিশার সমর্থনেই রয়েছেন।

[আরও পড়ুন: পরিবেশ রক্ষায় কেন্দ্রের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা জুহি চাওলার]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karan mehra was arrested after wife nisha rawal filed a complaint