রণবীর-আলিয়ায় বিয়ে নিয়ে করিনা বললেন, ”আমি সবথেকে খুশি হব”

আলিয়া ভাট ও করিনা কাপুর খানের সঙ্গে জিও মামি মুভি মেলায় করণ জোহর কাজ থেকে পরিবার বিভিন্ন প্রসঙ্গে কথা বলেছেন।

By: Kolkata  Updated: October 14, 2019, 02:37:56 PM

রবিবার সন্ধ্যেবেলায় জিও মামি মুভি মেলায় করণ জোহরের সঙ্গে চ্যাটে বসেছিলেন আলিয়া ভাট ও করিনা কাপুর খান। আর এই সময়েই পরিচালক তাদের মিলিত পারিবারিক সসদ্য নিয়ে কথা বললেন অর্থাৎ প্রসঙ্গ উঠল রণবীর কাপুরের।

করণ এ কাজ অনেকবার করেছেন। আলিয়া যখন তার অভিনেতা-বিউর নাম নেওয়া থেকে দূরে সরে যেতেন তখন করণ তাঁর নাম উল্লেখ করার কথা করণই বলেছিলেন। এইরকম একটি ঘটনার সময়, পরিচালক আলিয়াকে জিজ্ঞাসা করেছিলেন, “কখনও ভেবে দেখেছিলেন যে কোনও দিন করিনা আপনার ননদ হয়ে যাবে?”

আরও পড়ুন, বিগ বস ১৩- থেকে বেরিয়ে গেলেন কোয়েনা মিত্র

শ্রোতারা উৎসাহিত হওয়ার সঙ্গে সঙ্গেই আলিয়া ব্লাশ করেন এবং কিছু বলার চেষ্টা করছিলেন। কিন্তু কারিনা অবশ্য আলিয়াকে থামিয়ে নিজের ঢঙেই উত্তরটা দিয়ে দিলেন, ”আমি সবথেকে খুশি হব!” কয়েক মুহুর্ত পরে, গল্লি বয় অভিনেত্রী বললেন, “সত্যি বলতে আমি কখনও এ নিয়ে ভাবিনি কিন্তু এখন এটি নিয়েও ভাবতে চাই এমনটাও নয়। সময় এলে দেখা যাবে”।

তবে করণ বলেন, ”আমি বলতে চাই, যে সময়েই এবং কখনও যদি এটা হয় তাহলে আমরা (করণ ও করিনা) সবথেকে খুশি হব। থালা সাজিয়ে দরজায় দাঁড়িয়ে থাকব! আশা করব, যখনই এই সময়টা আসুক না কেন, নিজের কেরিয়ারকে কারিনার মতোই এগিয়ে নিয়ে যাবে।”

আরও পড়ুন, এই প্রকাশ্য ঘৃণা আরও অশান্ত করে তুলছে: নাসিরুদ্দিন

কথোপকথনের পরে, পরিচালক, যিনি কারিনা এবং আলিয়া উভয়েরই ঘনিষ্ঠ, তিনি ‘বীর দি ওয়েডিং’-এর অভিনেত্রীকে তাঁর পরবর্তী কাজ সম্পর্কে জিজ্ঞাসা করেন। আর কারিনা কেবল আলিয়ার মেথড অভিনয়ের প্রশংসা না করে তাঁকে দেশের সেরা শিল্পী বলেন। কিন্তু সঙ্গে এই পরামর্শও দেন, ”এটা সস্তা করে ফেল না।”

করিনা আরও বলেন, “আমার পর্দায় দেখা দারুন অভিনেতাদের মধ্যে আলিয়া একজন, আমি ওকে স্ক্রিনে দেখতে ভালবাসি, ভীষণ আনন্দ দেয়। আমি ওর অনেক কাজ দেখেছি। বলা যায় ও এই প্রজন্মের সেরা শিল্পী। ও সত্যিকারের শিল্পী…আর একজন ভাল শিল্পীই অন্যজনকে বুজতে পারে! বলতে বাধ্য হচ্ছি আলিয়া ভীষণ সাহসি! উড়তা পঞ্জাব-এর মতো চরিত্রে বেছে নেওয়া খুব সহজ কাজ নয়। মনে হয় না আলিয়া ইন্ডাস্ট্রির ইঁদুর দৌড়ে শামিল। ওর নিজের প্রতিভা সামলে রাখা প্রয়োজন (আলিয়ার দিকে তাকিয়ে) ও এটাকে সস্তায় বিক্রি না করাটা দরকার।”

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kareena kapoor and alia bhatt discussed the possibility of them being related through ranbir kapoor at the jio mami movie mela

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement