scorecardresearch

বড় খবর

সকাল সকাল ‘বাচ্চা’দের সঙ্গে কেমন কাটে, ছবি দিয়ে জানালেন করিনা

করিনার সকাল কেমনভাবে শুরু হয়, জানিয়েছেন নিজেই

সকাল সকাল ‘বাচ্চা’দের সঙ্গে কেমন কাটে, ছবি দিয়ে জানালেন করিনা
করিনা কাপুর খান – সইফ আলি খান- তৈমুর

বলিউডের বেগম জান সবসময়ই ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি দিয়েই নেটদুনিয়ায় আগুন ধরান বেবো। আর সেই তালিকায় এখন নতুন সংযোজন বড় পুত্র টিমটিম অর্থাৎ তৈমুর। ছোট্ট তৈমুরের ফ্যান ফলোয়ার একেবারেই কম নয়। সবসময়ই পাপারাজ্জিদের ক্যামেরার নিশানায় ছোটে নবাব। তবে করিনাও (Kareena Kapoor Khan ) যে সাইলেন্ট ক্লিকার সেটির হদিশ মিলেছে আজই। 

 অন্যদের মতই তারও স্বভাব রয়েছে, চুপিসারে ছবি তোলার। ইনস্টাগ্রামে এমনই এক ছবি শেয়ার করেছেন করিনা। ভ্রু কুঁচকে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন সইফ ( Saif Ali Khan ), তৈমুর শুয়ে শুয়েই ড্রয়িং করছে – তার বিন্দুমাত্র হুঁশ নেই। সামনে ব্রেকফাস্টের প্লেট এবং হাতে ফোন – আর পাঁচটা মানুষের মতই জলখাবারে মজে রয়েছেন। ওমনিই নজর পরে করিনার দিকে। ছবির ক্যাপশনে তিনি লেখেন, সইফের বক্তব্য ঠিক এমনই – তুমি কি ইনস্টার জন্য ছবি তুলছ? উল্টোদিকে ততক্ষণে করিনার কাজ সারা হয়ে গেছে!

সুযোগ না দিয়েই একেবারে সাধারণ একটি ছবি তুলেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন করিনা। এর আগেও একটি সাক্ষাত্কারে তিনি জানিয়েছিলেন, উপঢৌকন নয়, নিজস্বতা তুলে ধরতেই বিশ্বাসী বেবো। সাধারণ পোস্ট করেই অনুরাগীদের  সঙ্গে জড়িয়ে থাকতে চান। চেষ্টা করেন বেশিরভাগ সময় পরিবারকে সঙ্গ দিতে। এই ছবি পোস্ট করার সঙ্গেই ‘সুন্দর’ বলে অভিহিত করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

কিছুদিন আগেই কোভিড থেকে সুস্থ হয়েছেন তিনি। কোয়ারেন্টাইনে থাকাকালীন সন্তানদের কী ভীষণ মিস করেছেন বারবার জানিয়েছিলেন। ফিরেছেন নিজের আপনজনের কাছে, দিন কয়েক আগে দিদি করিশ্মার বাড়িতেও সপরিবারে পার্টি করতে দেখা যায় তাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor khan addressed her two child in morning photo