কালিম্পংয়ের রাঁধুনির হাতের জাদুতে মুগ্ধ করিনা, খেয়ে বড়সড় সার্টিফিকেট দিলেন

কী কী খেলেন স্থানীয় রাঁধুনির হাতে দেখুন।

কালিম্পংয়ের রাঁধুনির হাতের জাদুতে মুগ্ধ করিনা, খেয়ে বড়সড় সার্টিফিকেট দিলেন
কালিম্পং এ খাবারে মজে করিনা

একের পর এক অর্ডার, কালিম্পং শহরে যেমন শুট করছেন করিনা ( Kareena Kapoor Khan ) তেমনই তাঁর খানাপিনায় একেবারেই খামতি থাকছে না। তবে বড় বড় হোটেল নয়, পছন্দের এক মানুষের কাছ থেকেই খাবার অর্ডার করছেন তিনি। সঙ্গেই ইনস্টাগ্রামে পোস্ট পর্যন্ত করছেন।

তার এই গুপ্ত সেফ হলেন নীনা প্রধান। কালিম্পং এর স্থানীয় বাসিন্দা নীনা নিজেও যথেষ্ট আপ্লুত করিনার উদ্দেশ্যে রান্না করতে পেরে। তিরামিসু কেক থেকে র‍্যাভিয়ালো স্পাগেডি, নীনার রান্নাঘরের খাবার তার মন কেড়েছে একথা বলাই যায়। তিনদিন ধরে লাগাতার একই জায়গা থেকে খাবার অর্ডার করছেন করিনা। প্রথম দিনের তিরামিসু চেখে দেখা মাত্রই স্বাদে মুগ্ধ বেবো। লিখলেন, গোটা পৃথিবী ভ্রমণ করার পর কালিম্পং শহরেই শ্রেষ্ঠ তিরামিসুর খোঁজ পেলাম।

অন্যদিকে নীনা নিজেও এখন সপ্তম আকাশে। বেগম জানের পছন্দ হয়েছে তার খাবার। ধন্যবাদ জানিয়েই লিখলেন, আমিও আপনার জন্য রান্না করতে পেরে যথেষ্ট খুশি এবং আনন্দিত। সম্প্রতি তিনি বলেন, করিনা কারওর থেকে খোঁজ পেয়েছিলেন আমার, তারপরেই খাবার খাওয়ার ইচ্ছে প্রকাশ করেন। আমি তাকে মেনু পাঠিয়ে দিই। এখন সেই থেকেই তিনি আমার কাছ থেকে খাবার অর্ডার করছেন।

প্রসঙ্গত, প্রথম দিন থেকেই কালিম্পং এর সৌন্দর্যে মুগ্ধ করিনা। পাহাড়ের বুকে শুটিং করছেন এমনকি নানা মুহুর্তের ছবিও শেয়ার করছেন দর্শকদের সঙ্গে। নীনা বলেন, “তার সঙ্গে দেখা করার সুযোগ হয়েছিল। উনার প্রশংসা পেয়ে আমার নিজেরও ভাল লাগছে। সুজয় ঘোষের পরবর্তী ওটিটি রিলিজে তার সঙ্গেই দেখা যাবে জয়দীপ আহ্লাওয়াত এবং বিজয় বর্মাকেও”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor khan praised food from special chef at kalimpong

Next Story
ঝুলি থেকে বেরোল বিড়াল! পল্লবী-সঙ্গী সাগ্নিকের জন্য আত্মহত্যা করেছিল আরও এক তরুণী