scorecardresearch

বড় খবর

করিনা-মালাইকাদের ‘বুড়ি’ বলে কটাক্ষ, নেটিজেনকে মোক্ষম দিলেন নবাব-বেগম

রাগের মাথায় নেটিজেনদের একহাত নিলেন অভিনেত্রী, কী বললেন- দেখুন

malaika kareena amrita at karan's bday
করিনা- অমৃতা- মালাইকাঃ করণ জোহরের জন্মদিনে

করণ জোহরের পার্টি উপলক্ষে যশ রাজ স্টুডিওতে ছিল তারকা সমাগম। রেড কার্পেটে তাক লাগিয়েছেন সকলেই। থিম ছিল গ্লিটার অথবা শিমারি কোনও পোশাক পড়তে হবে। করিনা কাপুর ( Kareena kpoor Khan ), মালাইকা অরোরা ( Malaika Arora ) এবং অমৃতা আরোরাও ( Amrita Arora ) নিজেদের চরম ফ্যাশনের পরিচয় দিয়েছেন সেদিন। বিখ্যাত সব ডিজাইনারদের পোশাক পরেও অভিনেত্রীদের নিয়ে হাসির রোল, কিন্তু কেন?

তিনজনের পোশাকই ছিল নজর কাড়ার মত। বেশ ভাইব্রেন্ট, এবং চমকপ্রদ। বেবো হাজির হয়েছিলেন হালকা মেকআপে। অন্যদিকে মালাইকা এবং অমৃতা দুই বোনের সাজ নিয়েই যত গোলমাল। তিন প্রিয় বন্ধুর ছবি দেখে দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন অনেক তো হল, আর কতদিন। আবার কেউ সোজাসুজি বলেই বসলেন, ‘বুড়ি’! সম্পূর্ন ঘটনা একেবারেই নজর এড়ায়নি বেবোর। রেগে আগুন বেগম জান এবার নিজেই মোক্ষম জবাব দিলেন নেটিজেনদের। লিখলেন, ‘অনেক্ষণ ধরে দেখছি একজন বুড়ি বলছে। আপনি কি মনে করেন, বুড়ি শব্দটা আমাদের খারাপ লাগছে? আমার কাছে এটা শুধু একটা শব্দ। এর মানে যদি বয়স বেড়ে যাওয়া হয়, তবে হ্যাঁ! আমাদের বয়স বাড়ছে, পরিধি আরও বাড়ছে। কিন্তু আপনি কে? না কেউ চেনে, না কেউ জানে – কেউ খোঁজ রাখেন আপনাদের’?

করিনার এই মন্তব্যের পরেও, দর্শকদের একদল বেজায় চটেছেন। তাদের বক্তব্য, সাধারণ মানুষ না থাকলে বোধহয় স্টার হওয়া যায় না। গতকাল থেকেই মালাইকার ড্রেসিং সেন্স নিয়ে বারবার প্রশ্ন উঠছে। বাদ পড়লেন না বোন অমৃতা আরোরা নিজেও। তার ওজন বেড়ে যাচ্ছে, বডি শেমিংয়ের বিরুদ্ধে আওয়াজ তুলেই অভিনেত্রী বললেন, ‘আমার ওজন আমি বুঝব! তোমরা কবে থেকে এত চিন্তিত’?

প্রসঙ্গত, তাদের কাছের মানুষদের অনেকেই ঘটনার নিন্দা করেছেন। কেউ বলছেন, বয়স বাড়ার সঙ্গে পোশাকের সম্পর্ক কোথায়? আবার কেউ বলছেন, চারপাশের মানুষজন যদিও বা একটু বয়স বেড়ে যায় তাহলে অসুবিধে হবে কেন?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor khan responded to haters about calling them older