scorecardresearch

বড় খবর

করিনা কি আবার অন্তঃসত্ত্বা? সত্যিটা এবার সামনে আনলেন নায়িকা খোদ

পঞ্চমবার বাবা হচ্ছেন সইফ! কী বললেন নায়িকা?

করিনা কি আবার অন্তঃসত্ত্বা? সত্যিটা এবার সামনে আনলেন নায়িকা খোদ
মা হওয়ার জল্পনা নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান

জেহ, তৈমুরের পর কি আবার সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)? দিন কয়েক আগেই অভিনেত্রীর এক ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় জল্পনা আরও জোরালো হয়। সেই ফটোতে নাকি করিনার বেবিবাম্পও খুঁজে পেয়েছিলেন অনুরাগীরা। ব্যস, দুয়ে দুয়ে চার করে তৃতীয়বার করিনা কাপুর খানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর হইহই করে রটে যায়!

বর্তমানে লন্ডনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নবাব বেগম। দিন কয়েক আগেই নিজের গার্ল গ্যাং-কে নিয়ে মার্কিনি দুনিয়ায় উল্লাস করতে দেখা গিয়েছে তাঁকে। বন্ধুবান্ধবদের সঙ্গে চুটিয়ে আড্ডা করছেন তিনি। এদিকে হেঁশেলে সইফ! তবে এক বন্ধুর সঙ্গে পার্টি করতে গিয়ে করিনার যে ছবি ভাইরাল হয়, সেখানেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা (Kareena Kapoor Pregnancy rumor) হওয়ার জল্পনা শুরু হয়।

সত্যিই কি পঞ্চমবারের জন্য বাবা হচ্ছেন সইফ আলি খান? অন্তঃসত্ত্বা করিনা? নেটদুনিয়ায় অনুরাগীদের যাবতীয় জল্পনা-কল্পনা যখন তুঙ্গে, ঠিক তখনই মুখ খুললেন অভিনেত্রী। সাফ জানিয়ে দিলেন, “আরে বন্ধুরা.. চুপ করো! পাস্তা আর ওয়াইনের জন্যই এই হাল। আমি মোটেই অন্তঃসত্ত্বা নই। উফফ! সইফ ইতিমধ্যেই দেশের জনসংখ্যা বাড়াতে অনেক দায়িত্ব পালন করেছেন।” স্বামী সইফকে নিয়ে করিনা কাপুরের এমন রসিক মন্তব্যে তো তোলপাড় নেটদুনিয়া।

[আরও পড়ুন: ‘আলবিদা’ বলে বিদায় নিলেন আদনান শামি, চরম উদ্বিগ্ন অনুরাগীরা]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor khan rubbishes pregnancy report