scorecardresearch

বড় খবর

ইব্রাহিমের জন্মদিনে মিষ্টি বার্তা সৎ মা করিনার, আবেগে ভাসলেন সইফ

ভাইয়ের জন্মদিনে অদেখা ভিডিও শেয়ার সারা আলি খানের।

ইব্রাহিমের জন্মদিনে শুভেচ্ছা করিনার

সইফ পুত্র ইব্রাহিমের ( Ibrahim Ali Khan ) জন্মদিন উপলক্ষে আবেগ ঘন পোস্ট করিনার ( Kareena Kapoor Khan ), মিষ্টি একটি ছবি শেয়ার করেই জানালেন শুভেচ্ছা বার্তা।

নজর কেড়েছে করিনার বার্থডে উইশ। সইফের প্রথম পক্ষের সন্তানদের সঙ্গে তাঁর বেজায় ভাল সম্পর্ক, বাবা ছেলের ছবি পোস্ট করেই ভালবাসা জানালেন বেবো। সইফকে শক্ত করে জড়িয়ে আছে ইব্রাহিম। মাথায় বিনি টুপি, যেমন মিষ্টি দেখাচ্ছিল তাকে- করিনা লিখলেন, সবথেকে মিষ্টি ঝলমলে ইগগি। সঙ্গেই জুড়েছেন হ্যাপি বার্থডে স্টিকার।

ভাইয়ের জন্মদিন বলে কথা, সুন্দর একটি ভিডিও পোস্ট করেই শুভেচ্ছা জানালেন সারা আলি খান, বাদ গেলেন না খান পরিবারের কেউই। সোহা আলি খান থেকে সাবা আলি খান, আবেগে ভাসলেন সকলেই। সারা লিখলেন, আমার ছোট ভাইকে ২১তম জন্মদিনের অঢেল শুভেচ্ছা। মা সবাইকে প্রনাম জানাচ্ছেন, এবং আমাকে ছাড়াই আজ তোমরা দুজন জন্মদিন উদযাপন করবে, তাই মন খারাপ হওয়া স্বাভাবিক। ইগগি পটার তোমাকে ভালবাসি, খুব মিস করব আজকে। এরকম পাগল এবং উজ্জ্বল থাক সারাজীবন, আমার পাশে থেকো।

সারার নক নক, হুস দেয়ার – ভিডিওর খাতিরেই দুই ভাইবোনের মধ্যে ভালবাসার এক অসাধারণ চিত্র ফুটে ওঠে। অন্যদিকে, কিছুদিন আগেই জেহর জন্মদিন উপলক্ষে সইফের সঙ্গে সন্তানদের এক দুর্ধর্ষ ছবি শেয়ার করেছিলেন করিনা, ক্যাপশনে লিখেছিলেন- এই ছবি পারিবারিক অ্যালবামের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor khan wishes a cute birthday wish to ibrahim ali khan