scorecardresearch

বড় খবর

‘সাবধান! করিনা কিন্তু বিপজ্জনক মেয়ে’, বিয়ের আগেই সইফকে সতর্ক করেছিলেন অক্ষয়

কী ঘটেছিল? করিনা কাপুর নিজেই ফাঁস করলেন সেই ঘটনা।

‘সাবধান! করিনা কিন্তু বিপজ্জনক মেয়ে’, বিয়ের আগেই সইফকে সতর্ক করেছিলেন অক্ষয়
করিনা কাপুর, অক্ষয় কুমার, সইফ আলি খান

“সাবধান! ভুল মেয়ের সঙ্গে পাঙ্গা নিয়ে ফেলেছিস। বিপজ্জনক পরিবার তো বটেই, মেয়েও কিন্তু বেশ বিপজ্জনক! দেখে নিস। ওঁর সঙ্গে কোনওরকম গোলমাল করিস না। ভুল গাছে হাত দিয়েছিস…” করিনা কাপুর (Kareena Kapoor) প্রসঙ্গে সইফ আলি খানকে (Saif Ali Khan) বিয়ের চার বছর আগেই সতর্ক করে দিয়েছিলেন খোদ অক্ষয় কুমার (Akshay Kumar)। কোন প্রেক্ষিতে? নবাববেগম বেবো নিজেই সেই ঘটনা ফাঁস করলেন।

২০০৮ সাল। ‘টসন’ সিনেমার সেটে সইফ-করিনা একে অপরের কাছাকাছি চলে আসেন। দুই তারকা যে ডুবে ডুবে জল খাচ্ছেন, সেটা প্রথমেই বুঝতে পেরেছিলেন সহ-অভিনেতা অক্ষয়। একদিন সেটেই সইফকে সোজা কোণায় টেনে নিয়ে যান খিলাড়ি কুমার। তাঁকে বলেন, “শোন, সাবধানে খেল। ওঁরা কিন্তু ভীষণ বিপজ্জনক মেয়ে। আর ওঁদের পরিবারও বেজায় বিপজ্জনক। তাই দূরে থাক। কোনওরকম গোলমাল করিস না ভাই।” সহ-অভিনেতা বন্ধুর পরামর্শে তখন লজ্জিত হয়ে পড়েন সইফ। তৎক্ষণাৎ অক্ষয়কে জবাব দেন, “আরে না, না.. আমি জানি। যেরকম ভাবছো, সেরকম কিছু না। আমি ওঁর বিষয়টা দেখে নেব।”

[আরও পড়ুন: ফেলুদা, ব্যোমকেশ, কাকাবাবু-কে নিয়ে মাল্টি ইউনিভার্স ছবির কথা ভাবছি: সৃজিত]

পরে অবশ্য সইফ-করিনার প্রেমের ঘটনা গোটা ইন্ডাস্ট্রির জানা। ২০১২ সালে গাটছঁড়া বাঁধেন বলিউডের এই তারকাজুটি। তার এক দশক বাদে গিয়ে টুইক ইন্ডিয়ার এক আড্ডায় টুইঙ্কল খান্নার (Twinkle Khanna) সঙ্গে কথপোকথন প্রসঙ্গে অক্ষয়ের সেই সাবধানবাণীর ঘটনা ফাঁস করেন বেবো। সেখানেই করিনা জানান যে, টসন-এর সেটেই তাঁরা একে অপরের প্রতি অদ্ভূত টান অনুভব করতে পেরেছিলেন। এমনকী, একসঙ্গে আরও অনেক ছবিতে তাঁদের কাজ করার কথা ছিল। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি। করিনাই ফিরিয়ে দিয়েছিলেন প্রযোজকদের। কিন্তু তাঁর নেপথ্যের কারণ অবশ্য নবাব-বেগম জানাননি।

তবে ‘টসন’ এরপর ‘কুর্বান’, ‘অ্যাজেন্ট বিনোদ’-এ একসঙ্গে কাজ করেছেন সইফ-করিনা। এখন অবশ্য দুই সন্তান তৈমুর ও জেহ-কে নিয়ে তাঁদের সুখের ঘরকন্না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor reveals akshay kumar warned saif ali khan shes a dangerous girl