দার্জিলিংয়ের ম্যালে শুটের ফাঁকে খোশ মেজাজে আড্ডা জুড়লেন করিনা কাপুর, দেখুন Exclusive ভিডিও

বৃষ্টিভেজা ম্যাল রোডে শুটিং করিনা-বিজয় ভার্মার। দেখুন।

Kareena Kapoor, Kareena Kapoor in Darjeeling, Darjeeling Mall road, দার্জিলিংয়ে করিনা কাপুর, বিজয় ভার্মার সঙ্গে শুটিং করিনার, সুজয় ঘোষ, ওয়েব সিরিজের শুটে দার্জিলিংয়ে করিনা, bengali news today
দার্জিলিংয়ে 'ডিভোশন'-এর শুটে করিনা কাপুর, বিজয় ভার্মা

প্রায় ১৮ দিনের লম্বা শিডিউলে শৈলশহরে এসেছেন করিনা কাপুর। দিন কয়েক কালিম্পং, লাভা-লোলেগাঁওয়ের বিভিন্ন অঞ্চলে শুট সেরে শুক্রবার থেকে দার্জিলিংয়ের ম্যালে শুটিং শুরু করলেন নবাব বেগম। সেই ভিডিও-ই ধরা পড়ল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার ক্যামেরায়।

মাত্র একদিন আগেই বেগমের সঙ্গে দেখা করতে শৈলশহরে হাজির খোদ নবাব! করিনা ও ছোট্ট জেহকে চমক দিতে পৌঁছে গিয়েছেন সইফ আলি খান ও বড় ছেলে তৈমুর। গত ১০ মে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর শুটিংয়ের জন্য পাহাড়ে এসেছেন করিনা কাপুর খান। আর কাজের মাঝেই বেজায় পাহাড়ি আমেজে মজেছেন নবাব বেগম। কখনও কালিম্পংয়ের তিরামিসু কেক, র‍্যাভিয়ালো স্পাগেটিতে মজেছেন আবার কখনও বা সেখানকার স্থানীয় শেফ নীনা প্রধানের রান্নাঘর থেকে লাগাতার খাবার অর্ডার করেছেন।

শুক্রবার শুটিং হয়েছে ম্যালের ক্লকটাওয়ারে। শনিবার করিনা-বিজয়কে নিয়ে পরিচালক সুজয় ঘোষ শুট করলেন আপার ম্যালের সালাট্রাস বুটিক রিসর্টে। সেখানকার কর্ণধার নন্দা বর্মন গুহ ও মানস গুহ ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানালেন, “এদিন সকাল থেকেই শুট করছেন করিনা। বলিউড অভিনেত্রীকে দেখতে হোটেলের বাইরে ভিড় জমিয়েছিলেন স্থানীয়বাসিন্দারা। তবে শুটিংয়ের ফাঁকেও বেশ খোশ মেজাজে ছিলেন করিনা। শট দেওয়ার মাঝেমধ্যে হোটেলের বারান্দায় দিব্যি আড্ডাও দিলেন বিজয় ভার্মার সঙ্গে। বাইরে ভিড় দেখেও কোনওরকম রাখঢাক করেননি। বরং অনুরাগীদের ভিড়ের মাঝেও স্বচ্ছন্দে হাঁটাচলা করে শট দিচ্ছিলেন। এমনকী কয়েকজনের আটোগ্রাফের আবদারও মেটালেন। তবে অভিনেত্রীকে ঘিরে ছিল কড়া নিরাপত্তা বেষ্টনী।”

[আরও পড়ুন: কান-এর রেড কার্পেটে হুলুস্থূল! অর্ধনগ্ন ইউক্রেনীয় মহিলার চিৎকার ‘ধর্ষণ বন্ধ করুন’]

এই মুহূর্তে দার্জিলিংয়ে করিনার সঙ্গে শুট করছেন বিজয় ভার্মা ও জয়দীপ আওলাত। বিজয়ের সঙ্গেই শনিবার সিংহভাগ শট দিলেন অভিনেত্রী। ভিডিওতে দেখা গেল, পরনে ব্রাউন রঙের জ্যাকেট। একেবারে প্রায় নো মেক-আপ লুকেই ধরা দিলেন করিনা।

প্রসঙ্গত, প্রথম দিন থেকেই কালিম্পং এর সৌন্দর্যে মুগ্ধ করিনা। পাহাড়ের বুকে শুটিং করছেন এমনকি নানা মুহূর্তের ছবিও শেয়ার করছেন দর্শকদের সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor shooting in darjeeling mall watch exclusive video

Next Story
প্রিয়া সিনেমাহলে শয়ে শয়ে বাম নেতাদের ভিড়! বিমান-সুজন-সূর্যরা গেলেন ‘অপরাজিত’ দেখতে