scorecardresearch

বড় খবর

কালিম্পংয়ে করিনা, বাওয়ালি রাজবাড়িতে করিশ্মা, বাংলায় শুটে কাপুর-কন্যারা, দেখুন

করিশ্মা-করিনা দুই বোনেরই পয়লা ওয়েব সিরিজের শুটিং চলছে বাংলায়।

কালিম্পংয়ে করিনা, বাওয়ালি রাজবাড়িতে করিশ্মা, বাংলায় শুটে কাপুর-কন্যারা, দেখুন
বাংলায় শুটে ব্যস্ত করিশ্মা-করিনারা

গত মঙ্গলবারই দার্জিলিংয়ে পা রেখেছেন করিনা কাপুর। সঙ্গে ছোট ছেলে জেহ-ও রয়েছে। সুজয় ঘোষের থ্রিলারধর্মী গোয়েন্দা সিরিজ ‘ডিভোশন’-এর শুটে এই মুহূর্তে কালিম্পংয়ে পুরোদস্তুর ব্যস্ত করিনা। নবাব বেগমকে প্রথমবারের জন্য এত কাছ থেকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত পাহাড়বাসীরাও। স্থানীয় বাসিন্দারা আবদার রেখেছিলেন, শুট শুরু হওয়ার আগে করিনা কাপুর খান ও পরিচালক সুজয় ঘোষ যেন তাঁদের বাড়িতে গিয়ে নিমন্ত্রণ রক্ষা করেন। সেই আবদার ফিরিয়ে দেননি বলিউড অভিনেত্রী।

কালিম্পং জেলার লাভা টাঙ্কিদাঁড়ায় ছিল শুটিং শিডিউল। খবর পেয়েই করিনা-সুজয়কে অতিথি আপ্যায়ণ জানাতে শেরপা গ্রামে সুন্দর ঘরোয়া আয়োজন করে ফেলেন ওই গ্রামেরই পেম্বা শেরপা নামে এক মহিলা। বৃহস্পতিবার দুপুরে সেই পরিবারের সঙ্গেই সময় কাটান বলিউড সুন্দরী। যোগ দিয়েছিলেন পরিচালক সুজয় ঘোষও। দুই তারকাকেই হলুদ রঙের ‘খাদা’ পরিয়ে সম্বার্ধনা জানান শেরপারা।

পেম্বা শেরপার বাড়িতে করিশ্মা কাপুর

করিনাও মিশে যান স্থানীয়দের সঙ্গে। কোনওরকম তারকাসুলভ আচরণ নেই। দিব্যি পেম্বার বাড়ির আড্ডায় ঘরের মেয়ের মতোই ক্যামেরার সামনে পোজ দেন নবাব বেগম। আগামী ১৫ দিন কালিম্পংয়ের বিভিন্ন জায়গায় শুটিং হবে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘ডিভোশন’-এর। করিনার সঙ্গে যোগ দিয়েছেন জয়দীপ আওলাতও। গতকালই দার্জিলিং থেকে জয়দীপের সঙ্গে ছবি শেয়ার করেছেন করিনা।

টাঙ্কিদাঁড়ার রাস্তায় করিনার শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত

এবার প্রশ্ন আরেক কাপুর-কন্যা, মানে করিনার দিদি করিশ্মা কাপুর বাংলায় কী করছেন? তিনিও ওয়েব সিরিজের শুটেই বৃহস্পতিবার কলকাতায় পা রেখেছেন। তারপরই গন্তব্য সোজা বাওয়ালি রাজবাড়ি। ছবিতে সবুজ টপ পরে করিশ্মাকে দেখা গেল শশব্যস্ত অবতারে। সেখানেই অভিনব দেও’র আগামী প্রজেক্ট ‘ব্রাউন’-এর শুট চলছে। যে ওয়েব সিরিজে দেখা যাবে যিশু সেনগুপ্তকেও। থ্রিলারধর্মী সিরিজে করিশ্মা ধরা দেবেন একজন গোয়েন্দার চরিত্রে।

বাওয়ালি রাজবাড়িতে করিশ্মা কাপুর

উল্লেখ্য, করিশ্মা-করিনা, দুই বোনেরই প্রথম ওয়েব সিরিজের শুটিং। করিনা যেমন সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট’-এর সুবাদে ওয়েব ময়দানে অভিষেক ঘটাতে চলেছেন, করিশ্মাও তেমনি পরিচালক অভিনবর ‘ব্রাউন’ সিরিজ দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে পদাপর্ণ করতে চলেছেন। আর সেই দুই সিরিজেরই শুটিং এখন চলছে বাংলায়। উল্লেখ্য, করিশ্মা-যিশুর পাশাপাশি এই সিরিজে রয়েছেন হেলেনও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor shooting in kalimpong while karishma kapoor in bawali rajbari for new series