scorecardresearch

বড় খবর

রালিয়ার মেয়েকে কোলে নিতে চান ‘পিসি’ করিনা! আদুরে বার্তা রণবীর সিং, প্রিয়াঙ্কাদের

রণবীর-আলিয়া মেয়ের নাম শুনে আদরে ভরিয়ে দিল গোটা বলিউড।

রালিয়ার মেয়েকে কোলে নিতে চান ‘পিসি’ করিনা! আদুরে বার্তা রণবীর সিং, প্রিয়াঙ্কাদের
রণবীর, আলিয়ার মেয়ে রাহা কাপুরকে আদরে ভরিয়ে দিল বলিউড

এক বৃহস্পতিবার মেয়েকে নিয়ে গৃহপ্রবেশ করেছিলেন রণবীর-আলিয়া। আরেক লক্ষ্মীবারে মেয়ের নাম প্রকাশ্যে আনলেন। তাও আবার অভিনবভাবে। যে ছবি শেয়ার করেছেন, তাতে মা-বাবার কোলে খুদে সন্তানের খানিক ঝলক দেখা যাচ্ছে। তবে পুরো ফোকাসটাই ব্যাকগ্রাউন্ডে রাখা জার্সিতে। তাতেই লেখা রণবীর-আবিয়ার মেয়ের নাম- রাহা। রালিয়ার মেয়ের নাম প্রকাশ্যে আসতেই শোরগোল বি-টাউনে।

পিসি করিশ্মা, করিনা থেকে রিধিমা কাপুররা তো বটেই, খুদেকে আদরে ভরিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, অর্জুন কাপুররাও। ছবিতে দেখা গেল, নীল-মেরুন রঙা বার্সেলোনার জার্সি। রণবীরের প্রিয় ফুটবল টিম। তাই মেয়ের নাম প্রকাশও করলেন ফুটবল-প্রেমকে কেন্দ্র করে। জার্সিতে লেখা- ‘রাহা’।

রণবীর ও আলিয়ার নামের আদ্যাক্ষর নিয়েই মেয়ের নামকরণ করছেন। ‘রাহা’ নামের কী অর্থ সেটাও জানিয়ে দিলেন মা আলিয়া ভাট নিজেই। খুশি, সমৃদ্ধি, আনন্দ, আরাম, শান্তি, জয়ের অর্থ ‘রাহা’। কাপুর পরিবারের খুদে সদস্যদের এই নামকরণ যে বলিউডের সবার বেজায় মনে ধরেছে, তা মায়ের পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই বেশ বোঝা যাচ্ছে। প্রায় গোটা বলিউড শুভেচ্ছা জানিয়েছে রালিয়ার মেয়েকে।

রণবীরের তুতো-বোন করিনা কাপুর খান আদর করে লিখলেন, “রাহা কাপুর, আমি কি তোমাকে কোলে নিতে পারি? তর যে আর সইছে না!” প্রিয়াঙ্কা চোপড়া লিখলেন, “ঈশ্বর রাহাকে আশীর্বাদ করুন।” অন্যদিকে বি-টাউনের নায়িকা-মায়েরা সোনম কাপুর, অনুষ্কা শর্মা, বিপাসা বসু, জোয়া আখতাররা ভালবাসায় ভরিয়ে দিলেন রণবীর-আলিয়ার মেয়েকে। আলিয়ার বন্ধু অনুষ্কা রঞ্জন লিখলেন, ‘পরি সোনা।’ কাজল আগরওয়ালের মন্তব্য, “অনেক ভালবাসা। মিষ্টি রাহাকে ঈশ্বর আশীর্বাদ করুন।” অর্জুন ও রণবীর সিং-দের বক্তব্য, “নজর না লাগে..।”

[আরও পড়ুন: জওয়ানদের নিয়ে রসিকতা! রিচা চাড্ডার ওপর ভয়ঙ্কর রেগে গেলেন অক্ষয়]

প্রসঙ্গত, চলতি বছর নভেম্বর মাসের পয়লা সপ্তাহেই তাঁর কোল আলো করে কাপুর পরিবারে লক্ষ্মীর আগমন ঘটেছে। দিনটা ছিল ৬ নভেম্বর রবিবার। সেই সপ্তাহে লক্ষ্মীবারেই ঘরের লক্ষ্মীকে গৃহপ্রবেশ করিয়েলেন ঠাকুমা নীতু কাপুর। বাবা-মা রণবীর কাপুর ও আলিয়া ভাট এখন থেকেই সন্তানের লালন পালন নিয়ে চিন্তায়। এবার দিন পনেরোর মাথায় মেয়ের নাম প্রকাশ্যে আনেন রণবীর-আলিয়া। ‘রাহা’ নামটা আদর করে রেখেছেন ঠাকুমা নীতু কাপুর।

কাপুর পরিবারে গৃহলক্ষ্মীর আগমনে খুশিতে ডগমগ সকলে। ঠাকুমা নীতু কাপুর, দাদু রণধীর কাপুর, পিসি রিধিমা, করিশ্মা-করিনাদের আনন্দ যেন ধরছেই না। দাদু-দিদা হয়েছেন বলে কথা! মহেশ ভাট, সোনি রাজদানও আনন্দে লাফাচ্ছেন। প্রথম সন্তানের আগমনে ততোধিক আবেগঘন বাবা-মা রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor wants to hold alia bhatt ranbir kapoors daughter ranveer priyanka reacts