বড় খবর

‘এঁরাই আমার আশা’, দুই ছেলের ছবি পোস্ট করে আবেগঘন মা করিনা

মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৬ লক্ষ। কমেন্টে ভালবাসা জানিয়েছেন, দিদি করিশ্মা কপূর, মনীশ মালহোত্রা, সোহা আলি খান, দিয়া মির্জা এবং অনুষ্কা শর্মার মতো তারকারা।

Taimur Ali Khan, Instagram, Kareena Kapoor Khan, Mothers Day
পরিবারে এল নতুন সদস্য। ফাইল চিত্র

মাতৃদিবসে আবেগঘন দুই সন্তানের জননী করিনা কাপুর খান। রবিবার সকালে ইনস্টাগ্রামে ২ সন্তানের একটি ছবি পোস্ট করেছেন বেবো। সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে, দাদা তৈমুরের  কোলে শুয়ে সইফিনার সদ্যোজাত। হাসিমুখে, নিষ্পলক চোখে ক্যামেরার দিকে তাকিয়ে তৈমুর। অতিমারির এই কঠিন সময়ে অভিনেত্রীর জীবনে আশার আলো দেখিয়েছে তাঁর ২ সন্তান। তিনি লেখেন, ‘আশার উপরেই টিকে রয়েছে পৃথিবী। এই দু’জন আমাকে আশা দেয়… সুন্দর আগামীর জন্য। সুন্দর এবং সাহসী প্রত্যেক মাকে মাতৃদিবসের শুভেচ্ছা’।

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় বার মা হয়েছেন করিনা। তবে তৈমুরের সময়কার অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে শুরু থেকেই কনিষ্ঠকে ক্যামেরার ফ্ল্যাশবাল্বের বাইরে রেখেছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত তার নামও প্রকাশ্যে আনেননি সইফিনা। একাধিক বার পটৌডি পরিবারের নতুন অতিথির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেও, কায়দা করে তার মুখ লুকিয়ে রাখেন করিনা। তবে মাতৃদিবসে খানিক ব্যতিক্রম ঘটল। পুরোটা অবয়ব না হলেও, কিছুটা দেখা গেল ‘সইফিনা’-র কনিষ্ঠ পুত্রের মুখ।

দেখুন সেই পোস্ট:

তৈমুর এবং তার ভাইয়ের এই ছবি দেখে আপ্লুত নেটাগরিকরা। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৬ লক্ষ। কমেন্টে ভালবাসা জানিয়েছেন, দিদি করিশ্মা কপূর, মনীশ মালহোত্রা, সোহা আলি খান, দিয়া মির্জা এবং অনুষ্কা শর্মার মতো তারকারা।  

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kareena kapur shares her two childrens photo and writes short notes over mother day entertainment

Next Story
ভবানীপুরে হেরে রাজনৈতিক কেরিয়ারে ‘ধাক্কা’! শ্যুটিং ফ্লোরে ফিরতে ‘মরিয়া’ রুদ্রনীলRudranil, kanchan, TMC MLA, Domestic violence
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com