scorecardresearch

বড় খবর

দার্জিলিংয়ে সুজয় ঘোষের ক্যামেরায় করিনা-জয়দীপ, বলছেন ‘কড়া টক্কর’

দুজনেই দুজনের থেকে শিখব, একে অপরের প্রশংসায় পঞ্চমুখ দুই তারকা

দার্জিলিংয়ে সুজয় ঘোষের ক্যামেরায় করিনা-জয়দীপ, বলছেন ‘কড়া টক্কর’
করিনা কাপুর খান – জয়দীপ আহ্লাওয়াত

পরিচালক সুজয় ঘোষের নতুন ছবির শুটিং উপলক্ষেই কালিম্পং পৌঁছেছেন অভিনেত্রী করিনা কাপুর খান ( Kareena Kapoor Khan )। গতকাল বাগডোগরা বিমানবন্দরে তাঁর উপস্থিতিকে ঘিরেই হইচই শুরু হয়ে যায়। সহ অভিনেতা হিসেবে রয়েছেন পরিচিত এবং জনপ্রিয় জয়দীপ আহ্লাওয়াত ( Jaideep Ahlawat )। প্রথম দিনের শুটিংয়ের পরেই একে ওপরের প্রশংসায় ছবি শেয়ার করলেন।

এর আগেও করিনা কমার্শিয়াল ছবির বাইরে অনেক ছবিতেই কাজ করেছেন। জয়দীপ নজর কেড়েছেন ‘রাজি’ এবং ‘পাতাললোকের’ মত সিরিজে। দুজনের ধাঁচ একটু আলাদা হলেও এবার একজোট হয়েছেন সুজয় ঘোষের ‘দ্যা ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ ছবিতে। পাউট করেই ছবি তুললেন দুই তারকা। ক্যাপশনে জয়দীপ লিখলেন, পাউট শেখার চেষ্টা। দ্যা বেস্ট মানুষটির থেকে। এত ভক্তির পরেও খারাপভাবে ব্যর্থ হয়েছি। প্রথমদিনের কাজ একসাথে সম্পূর্ন করলাম। অন্যদিকে করিনা লিখলেন, তার সবথেকে কঠিন পারফরমেন্সের শুরু! একে অপরের থেকে অনেক কিছু শেখার আছে।

সুজয়ের সঙ্গে এই প্রথম কাজ করছেন করিনা। যথারীতি ভীষণ আগ্রহী। কালিম্পং পৌঁছেই প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ তিনি, মেকআপএর ছবি শেয়ার করে লিখলেন, কালিম্পং এ প্রথমদিন। কেমন লাগছে অভিনেত্রীর? বললেন, এক অসাধারণ গল্প, দুর্ধর্ষ একজন পরিচালক এবং প্রতিভাশালী কাস্ট এবং ক্রিউ। ওদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছে, দারুণ অভিজ্ঞতা হবে। ওটিটি তে ডেবিউ করতে চলেছেন বেবো। এই রহস্য থ্রিলারে রয়েছেন বিজয় বর্মাও।

ছবি প্রসঙ্গে, সুজয় ঘোষ বলেন এরকম প্রেমের গল্প এর আগে দুটো পড়িনি। আমি মুগ্ধ!! এই গল্পের ভিত্তিতে সিনেমা তৈরি করতে চলেছি যেন নিজের জন্য গর্ব হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kpoor khan and jaideep ahlawat started shooting sujoy ghoshs next film praise each other