বড় খবর

অমিতাভকে ‘শয়তান’ ভাবতেন করিনা! কিন্তু ভুল ভাঙল একটা কারণে

কেঁদে ভাসিয়েছিলেন করিনা, কী এমন হয়েছিল সেদিন?

অমিতাভ বচ্চন – করিনা কাপুর

সিনিয়র বচ্চনের সঙ্গে প্রত্যেকের সম্পর্কই বেশ সুমধুর। এত বছর বলিউডের কাজ করার সুবাদে তাঁকে সকলেই যথেষ্ট শ্রদ্ধা করেন। অনেকেই বলেন এমন মাটির মানুষ আর দুটি হয় না। কিন্তু ছোট্ট করিনা রীতিমতো ভয় পেতেন বিগ বি- কে! এমনকি বাবা রণধীর কাপুরকে বাঁচাতে অমিতাভের হাত পর্যন্ত শক্ত করে ধরে রেখেছিলেন বেবো। 

রণধীর কাপুর ( Randhir Kapoor ) এবং অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) একসঙ্গে কাজ করেছেন অনেক ছবিতে। বিগ বি জানান, গোয়ায় ‘পুকার’ সিনেমার শুটিং চলাকালীন একটি অ্যাকশন দৃশ্যে রণধীর কে মারার প্রসঙ্গেই বেজায় রেগে গেছিলেন ছোট্ট করিনা ( Kareena Kapoor )। এককথায় প্রচন্ড বিরক্ত হচ্ছিল সে। মজার ছলেই অমিতাভ বলেন, গোলাপী পোশাক, মাথায় গর্মি টুপি এবং গোলাপফুল নিয়ে খেলছিলেন করিনা – দিব্য সুন্দর লাগছিল তাকে। 

নিজের মনে খেলতে খেলতেই বাবার ওপর হওয়া অমন চোটপাট দেখেই দৌড়ে যান করিনা। অমিতাভের বক্তব্য আমার মত দুষ্টু লোকের হাত থেকে বাবাকে বাঁচাতে কী চেষ্টাই না করেছিল সে, কেঁদে ভাসিয়েছিলেন শুটিং ফ্লোর। তবে ছোট করিনা বেশিক্ষণ রাগ পুষে রাখতে পারেননি। তার কাদায় মাখা পা নিজে হাতে পরিষ্কার করে দেন অমিতাভ। চোখে জল নিয়েই ধীরে ধীরে অমিতাভের সঙ্গে সাবলীল হতে শুরু করে সে। কিছুক্ষণ বোঝানোর পর তার বোধগম্য হয় সম্পূর্ণ বিষয়টিই অভিনয়, বাস্তবে এমন কিছুই নয়। 

প্রসঙ্গত, অমিতাভ জানান করিনার কাছে তারপর থেকেই তিনি আর দুষ্টু লোক নন। পরবর্তীতে যখন একসঙ্গে কাজ করেছেন তখনই দুজনের মধ্যে বেশ সাবলীল অভিনয় দেখা গেছে। কিন্তু এই স্মৃতি যে দুজনের কাছেই তাজা, সেই আশ্বাস মিলেছিল উভয়ের তরফেই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kareena wasnt very fond of amitabh said senior bachchan here is the reason

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com