একটি গানে ৩০টি পোশাক বদলাতে হয়েছিল করিশ্মাকে

Karishma Kapoor: নব্বইয়ে একের পর এক হিট ডান্স নাম্বার উপহার দিয়েছেন করিশ্মা কাপুর। তেমনই একটি গানের দৃশ্যের স্মৃতিচারণা করেছেন অভিনেত্রী সম্প্রতি একটি টেলি-শোতে।

By: Kolkata  August 24, 2019, 12:14:06 PM

Karishma Kapoor changed 30 costumes:  করিশ্মা কাপুর ছিলেন নব্বইয়ের অন্যতম সেরা ডান্সিং কুইন। বহু জনপ্রিয় এবং বিখ্যাত গানের দৃশ্যে নায়িকার ডান্স স্টেপস এখনও দর্শকের স্মৃতিতে তাজা। সম্প্রতি একটি টেলিভিশন শো-তে এসে তেমনই একটি গানের দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতার স্মৃতিচারণা করেছেন অভিনেত্রী। আর তখনই জানা গিয়েছে এই মজার তথ্য।

করিশ্মা কাপুর সম্প্রতি অতিথি বিচারক হিসেবে এসেছিলেন ডান্স ইন্ডিয়া ডান্স রিয়্যালিটি শো-তে। ওই শোয়ের অন্যতম বিচারক করিনা কাপুর। অনেক সময়েই করিনার অনুপস্থিতিতে করিশ্মাকে দেখা যায় অতিথি বিচারকের দায়িত্ব পালন করতে। পারফরম্যান্স আর জাজমেন্টের ফাঁকে ফাঁকে করিশ্মা মাঝেমধ্যেই নানা ধরনের মজার স্মৃতিচারণা করে থাকেন।

আরও পড়ুন: ১০ বছর পেরিয়েও টিআরপি সেরা ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হ্যায়’

সম্প্রতি তেমনই একটি গল্প বলেছেন করিশ্মা, ‘কৃষ্ণা’ ছবির ঝাঁঝরিয়া গানের শুটিং নিয়ে। ওই গানটির দুটি ভার্সন ছিল– একটি নায়কের ও অন্যটি নায়িকার। নায়কের অংশটির শুটিং হয়েছিল মরুভূমির মধ্যে, ৫০ ডিগ্রি তাপমাত্রায়। একে চাঁদিফাটা গরম, তার মধ্যে বালির উপরে নাচ। নায়ক-নায়িকা-সহ বাকিদের কী অবস্থা হয়েছিল, তা সহজেই অনুমেয়।

করিশ্মা ওই শুটিংয়ের গল্প করতে গিয়ে জানালেন যে বালিতে নাচতে গিয়ে এত বালি উড়ছিল যে চোখ খুলে রাখা যাচ্ছিল না। এর পরে ঝাঁঝরিয়া-র ফিমেল ভার্সনের শুটিং হয়েছিল মুম্বইতে তিন দিন ধরে।

করিশ্মা ডান্স ইন্ডিয়া ডান্স-এ সেই শুটিংয়ের কথা বলতে গিয়ে বলেন, ”ফিমেল ভার্সনটা শুট করতে গিয়ে আমি খেয়াল করলাম যে একটা গানের জন্য আমি ৩০ বার কস্টিউম চেঞ্জ করে ফেলেছি। আর শুধু তো পোশাক বদল নয়, তার সঙ্গে রয়েছে মেকআপ অ্যান্ড হেয়ার। প্রত্যেকটা পোশাকের সঙ্গে আলাদা আলাদা লুক। আর ওই গানের সঙ্গে স্টেপসও ছিল বেশ শক্ত। তাই ঝাঁঝরিয়া শুধু জনপ্রিয় ডান্স নাম্বার নয়, আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Karishma kapoor changed 30 costumes for one bollywood song

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X