scorecardresearch

কলকাতার চায়না টাউনে করিশ্মা, মুখে মাস্ক ঢেকে ভিড় থেকে বাঁচার আপ্রাণ চেষ্টা, দেখুন

কাপুর-কন্যাকে দেখে চিনা কালিমন্দিরে হই-হট্টগোল।

কলকাতার চায়না টাউনে করিশ্মা, মুখে মাস্ক ঢেকে ভিড় থেকে বাঁচার আপ্রাণ চেষ্টা, দেখুন
চায়না টাউনে করিশ্মা কাপুর

বাংলায় শুটে ব্যস্ত কাপুর-কন্যারা। করিনা যেখানে উত্তরের কালিম্পংয়ের পাহাড়ি এলাকা সুজয় ঘোষের গোয়েন্দা সিরিজ ‘ডিভোশন’-এর শুটে ব্যস্ত। করিশ্মা সেখানে দক্ষিণবঙ্গের সমতলেই শুট করছেন। দিন কয়েক আগেই বাওয়ালি রাজবাড়িতে শুটিং সেরেছেন করিশ্মা। এবার কলকাতার চায়না টাউনে দেখা গেল অভিনেত্রীকে। পরনে কালো ফুল-স্লিভ শার্ট, ঢিলে প্যান্ট। চোখে রোদচশমা। চিনা কালীমন্দির চত্বরে পুরোদস্তুর শুটিং চলছে ‘ব্রাউন’-এর।

বুধ-বৃহস্পতিবার কলকাতার চায়না টাউনে ভিড় রীতিমতো উপচে পড়েছে। না কোনও নতুন চৈনিক রেস্তরাঁয় কবজি ডোবানোর জন্য নয়। বরং কাপুর-কন্যাকে একঝলক দেখার জন্য জড়ো হয়েছিলেন স্থানীয়রা। তবে কালো মাস্কে মুখ ঢেকে উপস্থিত জনতার থেকে লুক ঢাকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন করিশ্মা। কড়া নিরাপত্তার ঘেরাটোপ। দেহরক্ষীরা ভিড় সামলাতে ব্যস্ত। শট দেওয়া হলেই ম্যাকআপ ভ্যানে ছুটছেন করিশ্মা।

প্রসঙ্গত, অভিনব দেও’র আগামী প্রজেক্ট ‘ব্রাউন’ ওয়েব সিরিজের সুবাদেই ওটিটি প্ল্যাটফর্মের ময়দানে অভিষেক ঘটতে চলেছে করিশ্মা কাপুরের। থ্রিলারধর্মী এই সিরিজে তিনি ধরা দেবেন একজন গোয়েন্দার চরিত্রে। এদিন অভিনেত্রীর রাফ অ্যান্ড টাফ লুক ও ঠাঁট-বাট ব্যক্তিত্বের মাধ্যমেই করিশ্মা ইঙ্গিত দিলেন যে তাঁর কামব্যাক প্রজেক্টে দুর্ধর্ষ অবতারে ধরা দিতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: কালিম্পংয়ের রাঁধুনির হাতের জাদুতে মুগ্ধ করিনা, খেয়ে বড়সড় সার্টিফিকেট দিলেন]

উল্লেখ্য, ‘ব্রাউন’ সিরিজে করিশ্মার সঙ্গে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। কানাঘুষো শোনা গেল রয়েছেন আরেক বাঙালি অভিনেতাও। তিনি খরাজ মুখোপাধ্যায়। যদিও এর আগে যিশুর নাম শোনা গেলেও খরাজের অভিনয়ের কথা শোনা যায়নি। তবে, ‘ব্রাউন’-এর কাস্টিং দুর্ধর্ষ। করিশ্মার পাশাপাশি রয়েছেন হেলেন, সোনি রাজদানের মতো দক্ষ অভিনেত্রীরাও। ক্যামেরার দায়িত্বে রয়েছেন খ্যাতনামা ডিওপি অমোঘ দেশপাণ্ডে। কলকাতার গরমকে উপেক্ষা করেই চায়না টাউনে শুট চলছে পুরোদস্তুর। আগামী আরও কয়েকদিন শহরের বিভিন্ন জায়গায় শুট চলবে বলে জানা গিয়েছে। কলকাতায় শুটের গোটা দায়িত্বটা সামলাচ্ছেন সত্রাজিৎ সেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Karisma kapoor shooting in kolkata china town