বড় খবর

ভৌতিক কাণ্ড! ‘ভুল ভুলাইয়া ২’র শুটিংয়ে গলার স্বর হারিয়ে ফেলেন কার্তিক আরিয়ান

কী হয়েছিল সেদিন সেটে?

Kartik Aaryan, Bhool Bhulaiyaa 2, Kartik Aarya loses voice, কার্তিক আরিয়ান, ভুল ভুলাইয়া ২, bengali news today
'ভুল ভুলাইয়া ২'র শুটিংয়ে গলার স্বর হারিয়ে ফেলেন কার্তিক আরিয়ান

ড্রামাটিক এক সিকোয়েন্সের শুট চলছে। সবাই চুপ। বেজায় উত্তেজনার দৃশ্য। কার্তিক আরিয়ান আর বিপরীতে তাব্বুর অভিনয়। চলছে চিল-চিৎকার। সবাই একমনে দেখছে সেই দৃশ্য। কিন্তু হঠাৎ-ই একসময়ে কার্তিকের কথা বলা বন্ধ হয়ে যায়। অভিনেতা দেখেন, তাঁর গলা থেকে আওয়াজ বেরচ্ছে না আর।

সেটে উপস্থিত সবার তো তখন থর হরি কম্প পরিস্থিতি! বলছেন, এ কেমন ভৌতিক কাণ্ড! সিনেমার মূল চরিত্র আর তাঁর গলা থেকে নাকি কোনওরকম আওয়াজই বেরচ্ছে না। ভয়ে পেয়ে শুটিং থামিয়ে তড়িঘড়ি ডাক্তার ডাকা হয়। তিনি কার্তিককে কিছুক্ষণ দেখার পর বলেন, বেশি চেঁচামেচি করার ফলেই স্বরযন্ত্রের ক্ষতি হয়েছে। তাই দিন কয়েক কোনওরকম কথা নয়। গলাকে একেবারে বিশ্রাম দিতে হবে। পরে অবশ্য বিশ্রাম নিয়ে কার্তিক পুরোপুরি সুস্থ হয়ে উঠেছিলেন।

[আরও পড়ুন: ‘তুমি কেমন মুসলমান মীরভাই?’, গণেশ চতুর্থীতে শুভেচ্ছা জানাতেই ধর্ম নিয়ে আক্রমণ মীরকে]

কিন্তু ব্যাপারটা ঠিক কী ঘটেছিল? আসলে কার্তিক ভীষণই প্যাশনেট অভিনেতা। তাই পুরোপুরি চরিত্রের মধ্যে ঢুকে গিয়েছিলেন। অতঃপর চিত্রনাট্যের পাতা থেকে তাঁর চরিত্রকে বাস্তবরূপ দিতে কোনওরকম খামতি রাখেননি। চরিত্রকে ফুটিয়ে তুলতে গিয়েই অতিরিক্ত চেঁচামেচি করে ফেলেছিলেন। ফলস্বরূপ তাঁর স্বরযন্ত্র ক্ষতিগ্রস্থ হয়।

পরিচালক অনীশ বাজমি জানান, আসলে তাব্বু আর কার্তিকের ওরকম একটা দৃশ্যতে সেটের সবাই তেতে ছিলেন পুরো। অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম সবাই। তবে কার্তিকের প্যাশন মুগ্ধ হওয়ার মতো ছিল। উল্লেখ্য ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে কার্তিক আরিয়ান এবং তাব্বু ছাড়াও রয়েছেন কিয়ারা আডবানি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র-সহ অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kartik aaryan loses his voice during bhool bhulaiyaa

Next Story
ওড়িশায় ‘খেলা যখন’ শুটিংয়ে বিপত্তি! হোটেলের বিল না মেটানোয় আটক টিমের ৩ সদস্যArindam Sil, Khela Jakhan, Mimi Chakraborty, অরিন্দম শীল, খেলা যখন, মিমি চক্রবর্তী, Bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com