scorecardresearch

বড় খবর

‘২০ কোটি দেব, আমাকে বিয়ে করবে?’, কার্তিককে প্রস্তাব তরুণীর, অভিনেতা বললেন..

কী বললেন আরিয়ান?

Kartik Aaryan কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

অনুরাগীদের মন জয় করার কৌশল কার্তিক আরিয়ানের ভাল-ই জানা। সুঠাম শারীরিক গড়ন তথা সুদর্শন এই অভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! খোদ নবাব-কন্যা সারা আলি খানও তাঁর প্রেমে পড়েছিলেন। কার্তিক-রূপে মুগ্ধ হয়ে তাঁর সঙ্গে ডেটে যেতে চেয়েছিলেন। তবে সেসব এখন অতীত হলেও, বলিউডের এই অভিনেতার জনপ্রিয়তা কিন্তু এখনও চূড়ান্ত। তার প্রমাণ আবারও মিলল। এক অনুরাগী প্রাকাশ্যেই সপাটে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন কার্তিককে। তাও আবার কোটি টাকার বিনিময়ে। তারপর অভিনেতা যা বললেন, তাতেই নেটদুনিয়া সরগরম।

কার্তিক আরিয়ান এক মিষ্টি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানেই এক মহিলা ভক্ত বলিউড তারকার উদ্দেশে প্রশ্ন ছোঁড়েন- ‘২০ কোটি টাকা দেব, আমাকে বিয়ে করবে?’ তার পরমুহূর্তেই কার্তিক ওই কমেন্টের উত্তরে লেখেন- “কবে?” রসিকতা করে অভিনেতার এমন উত্তর নজর কেড়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত, লুডো খ্যাত খুদেশিল্পী ইনায়া ভার্মার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন কার্তিক। সেখানেই এমন মন্তব্যের বন্যা। এই অবশ্য প্রথম নয়, এর আগেও কার্তিকের মহিলা অনুরাগীরা যা কাণ্ড ঘটিয়েছেন, তা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল।

জানুয়ারি মাসের কথা। দুই তরুণী সকাল থেকে বলিউড অভিনেতার বাড়ির সামনে দাঁড়িয়ে গগনভেদী চিৎকার জুড়ে দিয়েছিলেন। নিরাপত্তীরক্ষীরা বোঝালেও লাভ হয়নি। চিৎকার থামাননি তাঁরা। এরপর কার্তিক আরিয়ান নিজেই বাংলো থেকে বেরিয়ে আসেন ওই দুই তরুণীকে চুপ করতে। উল্লেখ্য, খুব শিগগিরিই ‘শাহজাদা’ সিনেমায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aaryans fan offers rs 20 crore to marry her