scorecardresearch

বড় খবর

কার্তিকের বিরাট বিপদ! শুটিংয়ের মাঝেই হাঁটুতে চোট পেলেন অভিনেতা

বছরের শুরুতেই বিপদে কার্তিক আরিয়ান

কার্তিকের বিরাট বিপদ! শুটিংয়ের মাঝেই হাঁটুতে চোট পেলেন অভিনেতা
হাঁটুতে চোট কার্তিকের

ফের শুটিং ফ্লোরে বিপত্তি। গানের শুটিং করতে গিয়েই কপাল না ফাটলেও হাঁটু ফাটিয়ে ফেলেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। বছরের শুরুতেই বিপদ ঘটিয়েছেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সেই কথা।

নিজে সোশ্যাল মিডিয়ায় বিরাট সক্রিয় কার্তিক। তাই তো, চূড়ান্ত ব্যাথা পাওয়ার পরেও তিনি থামেন নি। হাঁটু খুলে বেরিয়ে যাওয়ার উপক্রম, তাও সেলফি তুলে আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। একগামলা বরফ জলে পা ডুবিয়ে বসে রয়েছেন কার্তিক। হাতেও রয়েছে এক টুকরো বরফ। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন, “হাঁটু ভেঙে গেছে আমার। আইস বাকেট চ্যালেঞ্জ শুরু হল”।

শেহজাদা ছবির গানের শুটিং করতে গিয়েই এহেন কান্ড ঘটিয়েছেন চর্চিত অভিনেতা। যদিও, চোট আদৌ গুরুতর নাকি কমের উপর সেই নিয়েই তিনি কিছুই জানান নি। এই ছবির সহ প্রযোজক কার্তিক। তাই বেশ কিছু বিষয় গোপনও রেখেছেন তিনি। কিন্তু, এই কান্ড যে নাচতে গিয়ে ঘটিয়েছেন সে কথা বলাই যায়। তাঁর নাচ নিয়ে এমনিও এখন বলিপাড়ায় শোরগোল। বেশি উন্মাদনাই কাল হয়েছে, সোশ্যাল মিডিয়ায় এহেন মন্তব্য করছেন কার্তিক অনুরাগীরা।

উল্লেখ্য, কৃতি স্যাননের সঙ্গে কার্তিকের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। কেউ কেউ তো কার্তিককে কৃতির শাহজাদা হিসেবেও ধরে নিয়েছেন। ২০২২ এর অসাধারণ সাফল্য কার্তিককে বলিপাড়ায় অন্য জায়গা করে দিয়েছে। ভুল ভুলাইয়া ২ থেকে ফ্রেডি, নিজেকে ঘষে মেজে নিংড়ে দিয়েছেন কার্তিক। এখন সুস্থ হয়ে ওঠার পালা।

যদিও বা শুটিং ফ্লোরে ব্যাথা পাওয়া কিংবা চোট খাওয়ার বিষয়কে অনেকেই শুভ বলে ধরে নেন। তারমধ্যে শাহরুখ, কাজল, রোহিত শেট্টির নাম উল্লেখ্য। কথায় বলে, ফ্লোরে চোট পেলেই শাহরুখের সিনেমা হিট হয়। সেই নিয়েও মজেছেন কার্তিক অনুরাগীরা। এবার শেহজাদা হিট করে কিনা সেই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryaan knee injured in the set of shehzada